রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিক্ষক নিবন্ধন পরীক্ষা দিতে যাচ্ছিলেন ভাইবোন : পথে সড়ক দুর্ঘটনায় ভাই নিহত

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৫ মার্চ ২০২৪ | প্রিন্ট

শিক্ষক নিবন্ধন পরীক্ষা দিতে যাচ্ছিলেন ভাইবোন : পথে সড়ক দুর্ঘটনায় ভাই নিহত

নওগাঁ : সহকারী শিক্ষক নিবন্ধন পরীক্ষা দিতে যাচ্ছিলেন আপন ভাইবোন। যাবার সময় পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ভাই নিহত হয়েছেন। ঘটনায় সামান্য আহত হয়েছেন ছোটবোনও। শুক্রবার (১৫ মার্চ) সকাল সাড়ে ৮ টার দিকে নওগাঁর মহাদেবপুর উপজেলার ডিমজাউন এলাকায় মিনি ট্রাক ও এক মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনাটি ঘটে।

নিহতের নাম আবদুল মান্নান মন্ডল(২৮)। তাঁর গ্রামের বাড়ি নওগাঁর নিয়ামতপুর উপজেলার চন্দননগর ইউপির জিনপুর ছাতড়া এলাকায়। তিনি ওই গ্রামের ইদ্রিস আলী মন্ডলের ছেলে। তিনি ব্রাক ব্যাংকের কর্মকর্তা ছিলেন। এ ঘটনায় নিহতের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আবদুল মান্নান মন্ডল বাংলা বিষয়ের সহকারী  শিক্ষক নিবন্ধন পরীক্ষার্থী হিসেবে ও তাঁর বোন সহকারী শিক্ষক হিসেবে নিবন্ধন পরীক্ষায় অংশ নিতে নওগাঁ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ কেন্দ্রের উদ্দেশ্য  রওনা দেন। পথিমধ্যে সকাল সাড়ে ৮ টার দিকে মহাদেবপুর উপজেলার ডিমজাউন এলাকায় পৌছালে বিপরীত থেকে আসা একটি মিনি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই তিনি নিহত  হন।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, আবদুল মান্নান যশোর বেনাপোল এলাকায় ব্র্যাক ব্যাংকে ও ছোট বোন ইতি মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চাকুরী করেন। নিজ এলাকায় চাকুরির উদ্দেশ্যে শিক্ষক নিবন্ধন পরীক্ষায় অংশ নিতে গতকাল বিকেলে গ্রামের বাড়িতে আসেন আবদুল মান্নান। আজ শুক্রবার নওগাঁ ডিগ্রী কলেজে তাদের শিক্ষক নিবন্ধন পরীক্ষা ছিল।
তিনি গ্রামে ফেরার স্বপ্নে বিভোর ছিলেন। এজন্য সকাল সকাল ঘুম থেকে ওঠে শিক্ষক নিবন্ধন পরীক্ষায় অংশ নিতে ছোট বোন ইতিকে নিয়ে পরীক্ষা দিতে যাচ্ছিলেন। এসময় দূর্ঘটনায় মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয় এবং এ দুর্ঘটনায় তাঁর ছোট বোন ইতি সামান্য আহত হন। তাঁকে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) রুহুল আমিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনগত প্রক্রিয়া শেষে লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
Facebook Comments Box
advertisement

Posted ১৩:১৫ | শুক্রবার, ১৫ মার্চ ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com