রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রাজশাহী জেলা পরিষদের সদস্যদের সঙ্গে চেয়ারম্যানের মতবিনিময়

  |   রবিবার, ১৫ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট

রাজশাহী জেলা পরিষদের সদস্যদের সঙ্গে চেয়ারম্যানের মতবিনিময়

Rajshahi D.C Chairman & Member Photo 15.01.2017
মোঃ মেহেদী হাসান,  রাজশাহী : রাজশাহী জেলা পরিষদের নব-নির্বাচিত সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্যদের সঙ্গে মতবিনিময় করেছেন চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। রোববার সকালে রাজশাহী মহানগরীর উপশহরে মোহাম্মদ আলী সরকারের বাসায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গত বুধবার ঢাকায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহণ করেন মোহাম্মদ আলী সরকার। আগামি বুধবার ঢাকায় ওসমানি স্মৃতি মিলনায়তনে জেলা পরিষদের নব-নির্বাচিত সদস্য ও নারী সদস্যদের শপথ পড়াবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।

এই শপথ গ্রহণকে কেন্দ্র করে সদস্যদের সঙ্গে মতবিনিময় করলেন মোহাম্মদ আলী সরকার। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর এ নিয়ে দ্বিতীয়বারের মতো সদস্যদের সঙ্গে মতবিনিময় করলেন মোহাম্মদ আলী সরকার। এর আগে নির্বাচনের পরদিনই নব-নির্বাচিত সদস্য ও নারী সদস্যদের সঙ্গে মতবিনিময় করেছিলেন তিনি।

রোববারের সভায় সিদ্ধান্ত হয়, আগামি মঙ্গলবার দুপুরে জেলা পরিষদের সদস্য ও নারী সদস্যরা সবাই একসঙ্গে সড়কপথে ঢাকায় রওনা হবেন। চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারও তাদের সঙ্গে যাবেন। সদস্যদের শপথ নেওয়া শেষে তারা সবাই আবার একসঙ্গেই রাজশাহী ফিরবেন।

মতবিনিময় সভায় জেলা পরিষদের সদস্য আবদুস সালাম, রবিউল আলম, শফিকুল ইসলাম, মাহমুদুর রহমান, আজিবর রহমান, এমদাদুল হক, আবুল ফজল প্রামানিক ও সংরক্ষিত নারী সদস্য কৃষ্ণা দেবী এবং শিউলী রানী রায়সহ সকল সদস্য ও নারী সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় মোহাম্মদ আলী সরকার সবার সহযোগিতা কামনা করেন। এ সময় সদস্যরা তাকে সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, আগামি পাঁচ বছর তারা জেলা পরিষদে একটি পরিবার হয়ে থাকতে চান। ঐক্যমত্যের ভিত্তিতে চলবে জেলা পরিষদ। তারা সবাই মিলে রাজশাহী জেলা পরিষদকে একটি গতিশীল পরিষদে রুপ দিতে চান।

Facebook Comments Box
advertisement

Posted ১০:০০ | রবিবার, ১৫ জানুয়ারি ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com