বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুবদল নেতা রনি গ্রেফতার, রিজভীর নিন্দা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

যুবদল নেতা রনি গ্রেফতার, রিজভীর নিন্দা

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনিকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে রনিকে গ্রেফতার করে পল্টন থানা পুলিশ।

বিবৃতিতে রিজভী বলেন, মিডনাইট নির্বাচনের পর আওয়ামী সরকার নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে ভয় পাচ্ছে। অজানা আতঙ্কে সবসময় উদ্বিগ্ন থাকছে। দেশব্যাপী বিএনপি’র ধারাবাহিক বিভাগীয় গণসমাবেশগুলোতে বিপুল জনসমাগম দেখে তারা এতটাই ভীত হয়ে পড়েছে যে, আগামী ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণসমাবেশকে নানা কায়দায় বাধাগ্রস্ত ও লোকসমাগম ঠেকাতে সর্বশক্তি নিয়োগ করেছে। আর এজন্য গণবিরোধী সরকার সারাদেশে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার ও মিথ্যা মামলা দিয়ে জুলুম-নির্যাতন শুরু করেছে।

“এরই অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনিকে গ্রেফতার করা হলো। কিন্তু অবৈধ সরকার ১০ ডিসেম্বর বিএনপি’র ঢাকা বিভাগীয় গণসমাবেশকে কোনভাবেই বাধাগ্রস্ত করতে সক্ষম হবে না।”

তিনি বলেন, গণবিচ্ছিন্ন আওয়ামী শাসকগোষ্ঠীর ভীত কেঁপে উঠেছে বলেই তারা দিকবিদিক জ্ঞান হারিয়ে বিরোধী দল দমনের পথেই হেঁটে যাচ্ছে। তবে আওয়ামী সরকারের পতন নিশ্চিত করতে জনগণের প্রবল স্রোত বইতে শুরু করেছে।

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অবিলম্বে মশিউর রহমান রনি’র নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

Facebook Comments Box
advertisement

Posted ০৭:২৪ | বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com