মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোরেলগঞ্জে কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা কর্ণার উদ্ধোধন

  |   বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০ | প্রিন্ট

মোরেলগঞ্জে কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা কর্ণার উদ্ধোধন

মোরেলগঞ্জ প্রতিনিধি:
বাগেরহাটের মোরেলগঞ্জে বারইখালী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা কর্ণার এর আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করা হয়েছে।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিবার পরিকল্পনা দপ্তরের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ স্বাস্থ্য সেবা কর্ণারটির শুভ উদ্ধোধন করেন উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট শাহ-ই আলম বাচ্চু। উপজেলা নির্বাহী অফিসার মো. দেলোয়ার হোসেন-এর সভাপতিত্বে বিশেষ বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মো. দিলদার হোসেন।
অন্যান্যের মধ্যে আলোচনা করেন বারইখালী ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান লাল, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোসা. আফরোজা পারভিন, পরিবার কল্যাণ পরিদর্শিকা শাহানাজ পারভীন, সনিয়া আক্তার, ও কিশোরীদের মধ্যে শান্তা শীল। আলোচনার পূর্বে প্রধান অতিথি আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা কর্ণারটির উদ্ধোধন করেন। একই সাথে তিনি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে ওই কেন্দ্রটিতে বকুল চারা রোপন করে বৃক্ষ রোপনের উদ্ধোধন করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৮:৩০ | বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com