শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বেপরোয়া গাড়ি চালকদের মতোই বেপরোয়া হয়ে পড়েছেন : ওবায়দুল কাদের

  |   শুক্রবার, ১০ আগস্ট ২০১৮ | প্রিন্ট

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বেপরোয়া গাড়ি চালকদের মতোই বেপরোয়া হয়ে পড়েছেন : ওবায়দুল কাদের

বিএনপি এবং দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বেপরোয়া গাড়ি চালকদের মতোই বেপরোয়া হয়ে পড়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রা ত্রিমোড় এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ ও চালকদের গাড়ির কাগজপত্র পরীক্ষায় অভিযান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

সম্প্রতি কোটা সংস্কার এবং নিরাপদ সড়কের দাবির আন্দোলনে বিএনপি সুবিধা নিতে চেয়েছিল এমন অভিযোগ করে কাদের বলেন, তারা কোটা আন্দোলনের ওপর ভর করে ব্যর্থ হয়েছে। ছাত্র-ছাত্রীদের আন্দোলনের ওপর ভর করে ব্যর্থ হয়েছে। নিরাপদ সড়কের আন্দোলনের ওপর ভর করেও সফলতার মুখ দেখেনি। তাই আন্দোলনে হতাশ বিএনপি নেতাকর্মীদের চাঙা করার জন্য সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে।

শিক্ষার্থীদের নিরাপদ সড়কের দাবির আন্দোলন প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, শিক্ষার্থীরা সড়কে সাত দিন ছিল, আর আমি সাত বছর ধরে আছি। তবে যতটুকু সাফল্য আসা দরকার ছিল সেই সাফল্য থেকে এখনও আমরা অনেক দূরে রয়েছি। এখনও গাড়ি চেকিং করতে যাই, সেখানে হয় গাড়ির ফিটনেস নেই, কারও ড্রাইভিং লাইসেন্স নেই।

মন্ত্রী বলেন, এগুলো পরিবর্তন করতে আরও সময় লাগবে। মালিক শ্রমিকদের, পুলিশের এবং বিআরটিএ এর নিরবিচ্ছিন্ন সমন্বিত প্রয়াস নিয়ে এগিয়ে যেতে হবে। আমরা এই মুহূর্তে একটি ক্র্যাশ প্রোগ্রাম হাতে নিয়েছি, সকাল ৯টা থেকে রাত ৯টা সারাদেশে বিআরটিএ এর অফিস লাইসেন্স প্রদান ও নবায়ন করবে।

এ সময় মন্ত্রীর সাথে ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, সাসেকের প্রকল্প পরিচালক মো. ইসহাকসহ সড়ক বিভাগ ও স্থানীয় প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলে

Facebook Comments Box
advertisement

Posted ২২:০৮ | শুক্রবার, ১০ আগস্ট ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com