বৃহস্পতিবার ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মামলা প্রত্যাহার করে দৃষ্টান্ত স্থাপনের আহ্বান,দুদু

  |   শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০১৭ | প্রিন্ট

মামলা প্রত্যাহার করে দৃষ্টান্ত স্থাপনের আহ্বান,দুদু

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানসহ বিরোধী দলের সকল নেতাকর্মীর বিরুদ্ধে দায়ের হওয়া মামলা প্রত্যাহার করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এক অন্যন্য দৃষ্টান্ত স্থাপন করার আহ্বান জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে এ আহ্বান জানান তিনি। খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে দায়ের হওয়া মামলা প্রত্যাহারের দাবিতে এ মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনের আয়োজন করে দেশনেত্রী ফোরাম কেন্দ্রীয় কমিটি।

শামসুজ্জামান দুদু বলেন, দেশে জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্রের সৃষ্টি করে গিয়েছেন, গণমাধ্যমের স্বাধীনতা দিয়েছিলেন। তাদের উত্তরসূরী তারেক রহমান চাইলেই তরুণ বয়সে দেশের রাষ্ট্রপতি অথবা প্রধানমন্ত্রী হতে পারতেন, সেই যোগ্যতা তিনি রাখেন। কিন্তু তিনি দলের কথা চিন্তা করে তা করেননি। এছাড়া সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া দেশের জনপ্রিয় একজন ব্যক্তিত্ব। কিন্তু সেই তারেক রহমান ও বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দেয়া হচ্ছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে তিনি বলেন, আপনি ঘোষণা দিয়েছেন নিন্দনীয় ঘটনার সঙ্গে থাকতে চান না, ফলে আপনাকে কিছু পরামর্শ দেই, আপনি ভালো কাজ আগামী দিনে করতে পারেন।

আয়োজক সংগঠনের সভাপতি এ. কে. এম বসির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন- বিএনপির সহ-দফতর সম্পাদক মো. মনির হোসেন, নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:৩৬ | শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com