শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বেইমানদের সঙ্গে ঐক্য করি নাই: বি. চৌধুরী

  |   শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ | প্রিন্ট

বেইমানদের সঙ্গে ঐক্য করি নাই: বি. চৌধুরী

যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারার প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, যারা শহীদদের রক্তের সঙ্গে বেইমানি করেছে তাদের সঙ্গে ঐক্য করি নাই। ড. কামাল হোসেন স্বাধীনতা বিরোধীদের সঙ্গে ঐক্য করলেন। তারা তাদের (স্বাধীনতা বিরোধী) স্বীকৃতি দিয়েছেন। তখন আমাদের স্মরণ হয় লাখ লাখ শহীদদের, নির্যাতিত মা-বোনদের। তারাই আমাদের ঐক্যের প্রতীক।

শনিবার (১৭ নভেম্বর) বিকেলে বিকল্পধারা ও যুক্তফ্রন্টের প্রার্থী মনোনয়ন বিষয়ে আলোচনা ও বিএনপি নেতা ড্যাবের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক, বিএমএ-এর সাবেক নির্বাচিত যুগ্ম মহাসচিব সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সুনামগঞ্জ-১, (ধর্মপাশা, জামালগঞ্জ, তাহিরপুর, মধ্যনগর) আসনের ডা. রফিকুল ইসলাম চৌধুরীর বিকল্পধারায় যোগদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি একথা বলেন।

বি. চৌধুরী বলেন, নির্বাচন যাতে সুষ্ঠু হয় সেজন্য নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে হবে। নির্বাচন কমিশনকে মনে রাখতে হবে তারা এখন সরকারের কাছে দায়ী নন। কমিশন একশত ভাগ স্বাধীন।

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, আমরা স্মরণ করি ইতিহাসের স্বাপ্নিক পুরুষ বঙ্গবন্ধু, জিয়াউর রহমান, মওলানা ভাসনী, হোসেন শহীদ সেহরাওয়ার্দী, শেরেবাংলা ফজলুল হক ও ওসমানীকে। কিন্তু কোনো দলের মেনিফেস্টোতে এইসব নেতাদের নাম নেই। যুক্তফ্রন্ট এই সব নেতাকে শ্রদ্ধা করে এবং দেশে শ্রদ্ধার রাজনীতি স্থাপন করবে।

তিনি বলেন, আমরা সন্ত্রাস ও দুর্নীতিকে ঘৃণা করি। দুর্নীতি বাংলাদেশকে গ্রাস করেছে। দুর্নীতি কমাতে পারলে উন্নয়ন অনেক বেশি হতো। বাংলাদেশের চেহারা অনেক ভালো হতো।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিকল্পধারার মহাসচিব সচিব মেজর (অব.) আবদুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী বীরবিক্রম, যুক্তফ্রন্টের প্রধান সমন্বয়কারী গোলাম সারোয়ার মিলন, ইঞ্জিনিয়ার ইউসুফ, সদ্য বিকল্পধারায় যোগদানকারী বিএনপি নেতা ডা. রফিকুল ইসলাম চৌধুরী, বিকল্পধারার সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক, নাজিম উদ্দিন আল আজাদ-চেয়ারম্যান বিএলডিপি জেবেল রহমান গানি-চেয়ারম্যান বাংলাদেশ ন্যাপ এম, গোলাম মোস্তফা ভূইয়া, মহাসচিব বাংলাদেশ ন্যাপ দেলোয়ার হোসেন-মহাসচিব বিএলডিপি, আলহাজ খোন্দকার গোলাম মোর্ত্তুজা-চেয়ারম্যান এনডিপি প্রমুখ। পূর্ব-পশ্চিম

Facebook Comments Box
advertisement

Posted ২১:৩৭ | শনিবার, ১৭ নভেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com