রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে বিএনপির ১৪ নেতা কারাগারে

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ | প্রিন্ট

বরিশালে বিএনপির ১৪ নেতা কারাগারে

পুলিশের করা মামলায় জামিন নামঞ্জুর করে আসামি হিসেবে কারাগারে পাঠানো হয়েছে বরিশাল বিএনপি ও অঙ্গ সংগঠনের ১৪ নেতাকর্মীকে। বিষয়টি নিশ্চিত করেছেনদক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবুল কালাম শাহীন। তিনি বলেন, উচ্চ আদালতের দেওয়া জামিন শেষে সোমবার আদালতে হাজির হলে তাদের কারাগারে প্রেরণ করা হয়।

আবুল কালাম শাহীন জানান, গত ৩ মার্চ কোতোয়ালি মডেল থানায় এসআই আব্দুল মান্নান বাদী হয়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের নামধারী ৪৮ ও অজ্ঞাতনামা ২৪০ জনকে আসামি করে মামলা করেন। ওই মামলার আসামি হিসেবে সবাই উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিনে ছিলেন। জামিনের মেয়াদ বাড়ানোর জন্য বরিশাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়। চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আশরাফউদ্দিন সবার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কারাগারে যাওয়া নেতারা হলেন বরিশাল মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা, দক্ষিণ জেলা যুবদলের সদস্য সচিব গোলাম মোর্শেদ মাসুদ, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক জিয়াউল ইসলাম সাবু, সদস্য সচিব রফিকুল ইসলাম সেলিম, সদর উপজেলা যুবদলের আহবায়ক তৌহিদুল ইসলাম, সদস্য সচিব হায়দার আলী, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মুশফিকুর রহমান অভি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, বিএনপি নেতা হারুন অর রশিদ ও জেলা স্বেচ্ছসেবক দলের সদস্য মিজানুর রহমান, বানারীপাড়া উপজেলা বিএনপির সদস্য সচিব মো. শাহ আলম মিয়া, রিয়াজ মৃধা, বাকেরগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব নাসিরউদ্দিন হাওলাদার, দক্ষিণ জেলা কৃষক দলের আহবায়ক মহসিন আলম।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:৩১ | মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com