শনিবার ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বগুড়ার গাবতলীতে সাহাদতজ্জামানের নামাজে জানাযা সর্ম্পন্ন

  |   শুক্রবার, ২৭ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট

বগুড়ার গাবতলীতে সাহাদতজ্জামানের নামাজে জানাযা সর্ম্পন্ন

VLUU L100, M100  / Samsung L100, M100

আল আমিন মন্ডল, বগুড়া থেকে : বগুড়া জেলা স্বেচ্ছাসেবকদলের নির্বাহী সদস্য সাবেক ছাত্রদল নেতা আমীনূন্নবী আমীনের পিতা আলহাজ্ব সাহাদতজ্জামান মাষ্টার গতবৃহস্পতিবার গাবতলীর কাগইল ইউনিয়নের সুলতানপুর গ্রামে নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করিয়াছেন (ইন্নালিল্লাহে……রাজউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৪বছর। তিনি স্ত্রী, ৩কন্যা, ৩পুত্রসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গতবৃহস্পতিবার বাদএশা সুলতানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাযে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সর্ম্পন্ন করা হয়।

নামাজে জানাযা’য় উপস্থিত ছিলেন গাবতলী থানা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোরশেদ মিল্টন, সাংগঠনিক সম্পাদক এনামুল হক নতুন, বিএনপির নেতা আশরাফ হোসেন, আগানিহাল বিন জলিল তপন, আতাউর রহমান, রফিকুল ইসলাম, আবু আছাদ, মতিয়ার রহমান মতি, মিজানুর রহমান, আবু তাহের, মশিউর রহমান, মিনহাজুল ইসলাম, হেফজুল বারী, জিয়াপরিষদ নেতা প্রভাষক আব্দুল গফুর টুকু, সমাজসেবক লুৎফর রহমান, আছালতজ্জামান, বীরমুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাদশা, সুপার বজলুর রহমান, খায়রুল ইসলাম, মরহুমের পুত্র আমীনূ-ন্নবী আমীন, নূরুন্নবী, আল্লা নেওয়াজ, যুবদল নেতা হারুনুর রশিদ হারুন, শফিকুল ইসলাম, লুৎফর রহমান, আল আমিন, ছাত্রদল নেতা মোরশেদ আল আমিন লেমন, শিক্ষক তরিকুল ইসলাম, মাওঃ আব্দুর রাজ্জাক প্রমূখ।

এদিকে মরহুম আলহাজ্ব সাহাদতজ্জামানের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করে বিবৃত্তি প্রদান করিয়াছেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, বিশিষ্ট সাংবাদিক, লেখক, কলামিষ্ট, প্রবন্ধকার ও সাবেক কুটনীতিক আলহাজ্ব ড. মুহাম্মাদ সিদ্দিক, জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও জেলা কমিটির সভাপতি মুহাম্মাদ আবু মুসা, সাধারণ সম্পাদক মুনজুরুল ইসলাম মুনজু, সাংগঠনিক সম্পাদক আল আমিন মন্ডল, যুবদল নেতা একেএম আক্তারুজ্জামান লিটন, আরিফুর রহমান মজনু প্রমূখ। নেতৃবৃন্দ বিবৃতিতে তাঁর বিদেয়ী আতœার শান্তি কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:০৭ | শুক্রবার, ২৭ জানুয়ারি ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com