শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নাকে খত দিয়ে খেলতে এসেছেন, ঠিকভাবে খেলবেন: নাসিম

  |   শনিবার, ২২ ডিসেম্বর ২০১৮ | প্রিন্ট

নাকে খত দিয়ে খেলতে এসেছেন, ঠিকভাবে খেলবেন: নাসিম

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংসদ নির্বাচনে বিএনপি-জামায়াত ও ঐক্যফ্রন্ট নেতাদের বলছি, নাকে খত দিয়ে মাঠে খেলতে এসেছেন। সেটা ভালো কথা, কিন্তু ঠিকভাবে খেলবেন। যদি ফাউল করেন তাহলে জনগণ আপনাদের লাল কার্ড দেখিয়ে দিবে।

শনিবার বিকেলে টাঙ্গাইলের-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বড়শিলা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, সেমিফাইনাল খেলায় আপনারা হেরে গেছেন। আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত ফাইনাল খেলায় আপনাদেরকে জনগণ ভোট দিয়ে হারিয়ে দিবে। জনগণ ভোট দিয়ে আবারও নৌকার প্রার্থীদের বিজয়ী করবে। নির্বাচন কমিশনের উপর আমাদের বিশ্বাস আছে। কিন্তু যারা অনুমোদিতহীন দল জামায়াতে ইসলাম তারা বিএনপির সাথে মিলে নির্বাচনে মাঠে নেমেছে। অবশ্যই জনগণ তাদের বিচার করবে।

তিনি বলেন, জামায়াতরা আজকে ছদ্দবেশে বিএনপি’র কর্মী হয়ে নির্বাচনে অরাজকতা সৃষ্টির পায়তারা করছে। তারা দেশের বিভিন্ন স্থানে আওয়ামী লীগের প্রার্থীর নির্বাচনী অফিস ভেঙে ও আগুন দিয়ে পুড়িয়ে দিচ্ছে। দেশের জনগণ তাদেরকে প্রতিহত করবে। আসন্ন সংসদ নির্বাচনে দেশের জনগণ শেখ হাসিনার পক্ষেই থাকবে। আমি বিশ্বাস করি, শেখ হাসিনা আবার পুনঃনির্বাচিত হবেন। বিএনপিকে একটি আত্মস্বীকৃত সন্ত্রাসী দল আখ্যায়িত করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, প্রতিটি হত্যাকাণ্ড বিএনপির হাত ধরেই হয়েছে। ২১ আগস্টের পর তিন বছর ক্ষমতায় ছিল তারা। কিন্তু বিচার করেনি। এখন পাপের ফল ভোগ করছে।

২১ আগস্ট গ্রেনেড হামলার রায়ে আদালতকে ধন্যবাদ জানিয়ে নাসিম বলেন, জাতিকে নেতৃত্বশূন্য করার জন্য এই গ্রেনেড হামলা চালানো হয়েছিল। আদালতের এ পর্যবেক্ষণের সঙ্গে পুরো জাতি একমত। এই রায়ের মধ্য দিয়ে বাংলার জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। বিএনপি একটি সন্ত্রাস লালনকারী রাজনৈতিক দল এটা আজ প্রমাণ হয়েছে। বিএনপি গণতন্ত্র ও স্বাধীনতার শত্রু। আগামী নির্বাচনে এই সন্ত্রাস লালনকারী দলের অস্তিত্ব বিলীন হয়ে যাবে। বিএনপি একটি সন্ত্রাসনির্ভর, জঙ্গি সংশ্লিষ্ট দল; তা প্রমাণ হয়েছে। আগামী নির্বাচনে জনগণ এই বিএনপিকে চূড়ান্তভাবে পরাজিত করবে।

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেকের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থী তানভীর হাসান ছোট মনির, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আনিসুর রহমান আনিস, গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হালিমুজ্জামান তালুকদার, সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, গোপালপুর পৌরসভার মেয়র রাকিবুল হক ছানা, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহসভাপতি গোলাম বিকরিয়া, মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক বেলায়েত হোসেন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ২১:৩১ | শনিবার, ২২ ডিসেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com