শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ধানের শীষের প্রার্থী সালাহউদ্দিনের প্রচারে হামলা

  |   মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ | প্রিন্ট

ধানের শীষের প্রার্থী সালাহউদ্দিনের প্রচারে হামলা

ঢাক‌া-৪ সংসদীয় আসনের ধানের শীষের প্রার্থী সালাহউদ্দিন আহমেদের গণসংযো‌গে হামলার অভিযোগ পাওয়া গেছে। হামলায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। মঙ্গলবার রাজধানীর জুরাইনের নতুন রাস্তা এলাকার ঘু‌ন্ডিঘড় না‌মের স্থা‌নে এই হামলার ঘটনা ঘটে।

এ হামলার জন্য আওয়ামী লীগকে দায়ি করেছেন সালাহউদ্দিন আহ‌মেদ। তিনি গণমাধ্যমকে জানান, শ্যামপুর থানা আওয়ামী লী‌গে‌র সাধারণ ও ৫১ নং ওয়ার্ড ক‌মি‌শনার কাজী হা‌বিবুর রহমান হাবুর লোকজন এই হামলা চা‌লি‌য়ে‌ছে। এতে বিএন‌পির অন্তত ১০ জন কর্মী আহত হ‌য়ে‌ছে।

আহতদের ম‌ধ্যে র‌য়ে‌ছেন- মো সাগর দেওয়ান ফারহান, হাজী আনোয়ার সরদার, মিজান ভান্ডা‌রি, মামুন, বিল্লাল হো‌সেন, ‌মো রিপন মিয়া, মুন্না, মো. কামরুল হাসান, মো রা‌সেল।

সালাহউদ্দিন আহমেদের ছেলে তানভীর আহমেদ রবীন জানান, নির্বাচনী প্রচারণার সময়ে হঠাৎ একদল সন্ত্রাসী এ হামলা চালায়। সালাহউদ্দিন আহমেদের গাড়ি ভাংচুর করা হয়েছে। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে বাসায় নিয়ে যাওয়া হয়।

প্রচারে অংশ নেয়া কয়েকজন কর্মী জানান, বেলা সা‌ড়ে ১২টার দি‌কে প্রায় অর্ধশতা‌ধিক নেতাকর্মী নি‌য়ে সং‌শ্লিষ্ট এলাকায় প্রচারপত্র বি‌লি কর‌ছি‌লেন সালাহউদ্দিন আহ‌মেদ। এ সময় হঠাৎ ক‌রেই লু‌ঙ্গি পড়া ‌কিছু যুবক অত‌র্কিতভা‌বে লা‌ঠি‌সোটা নি‌য়ে হামলা চালায়। এতে বিএন‌পির বেশ কয়েকজন আহত হয়। এ সময় সালাহউদ্দিন আহ‌মে‌দের বহ‌রের দু‌টি গা‌ড়ি ভাঙচুর করা হয়।

প‌রে ঘটনাস্থ‌লে দ্রুত পু‌লিশ আস‌লে প‌রি‌স্থি‌তি শান্ত হয়।

এর আগে দয়াগঞ্জ পাড় এলাকা থে‌কে সকা‌লে দি‌নের প্রচারণা শুরু ক‌রেন সালাহউদ্দিন আহ‌মে‌দ। এরপর ধোলাইপাড় নতুন সড়ক পালপাড়, কাজীপাড়া, মীর হাজারী‌বাগ মাদ্রাসা রোড এলাকায় গণসং‌যোগ শে‌ষে ঘুন্ডিঘর এলাকায় যান তি‌নি। এ সময় তার ওপর হামলার ঘটনা ঘ‌টে।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:৩৫ | মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com