শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘুমের বিছানা থেকে চুরি যাওয়া শিশুর লাশ উদ্ধার বাবা চাচা ফুফা আটক

  |   বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০ | প্রিন্ট

ঘুমের বিছানা থেকে চুরি যাওয়া  শিশুর লাশ উদ্ধার বাবা চাচা ফুফা আটক

বিএম. মাহবুব, মোরেলগঞ্জ প্রতিনিধি:
বাগেহাটের মোরেলগঞ্জ উপজেলায় ঘুমন্ত মা-বাবার কোল থেকে ১৭ দিনের শিশু কন্যা চুরির ঘটনার তিন দিন পর শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে নিজ বাড়ির পুকুর থেকে ভাসমান অবস্থায় শিশু সানজিদার লাশ উদ্ধার করেছে পুলিশ। এ দিকে বুধবার সন্ধায় পুলিশ শিশুর বাবাসহ ৩ জনকে আটক করেছে ।
রোববার গভীর রাতে মৎস্যজীবি সুজন খান ও শান্তা আকতার দম্পতির ১৭ দিনের মেয়ে সানজিদা আক্তার চুরি হয়।
জানা যায়, ঘটনার দিন রোববার রাত ১১টার দিকে মোলেগঞ্জ সদর ইউনিয়নের গাবতলা গ্রামের মৎস্যজীবি সুজন খান ও তার স্ত্রী শান্তা আক্তার তাদের ১৭ দিন বয়সী শিশু মেয়ে সানজিদাকে তাদের দু’জনের মাঝখানে শুইয়ে রেখে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক ২ টার দিকে তাদের ঘুম ভাঙ্গলে দেখেন তাদের শিশু মেয়ে বিছানায় নেই। তার বালিশটি খাটের নীচে পড়ে আছে এবং ঘরের দরজাগুলো খোলা।  একমাত্র নবজাতক সন্তানকে হারিয়ে পাগলপ্রায় হয়ে পড়েন শিশুটির মা শান্তা আক্তার।
এ ঘটনায়সোমবার রাতে চুরি হয়ে যাওয়া শিশু সানজিদার দাদা মো. আলী হোসেন খান বাদী হয়ে অজ্ঞাত আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। প্রতিবেশীদের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ ও পারিবারিক কলহের কারনে ১৭ দিনের শিশু সানজিদা চুরি হয়ে থাকতে পারে বলে শিশুটির বাবা সুজন খান দাবি করেছেন।
শিশু সানজিদাকে উদ্ধারে থানা পুলিশের পাশাপাশি ডিবি ও পিবিআই এর পৃথক দ’ুটি টিম মাঠে কাজ করে। বুধবার ফজরের পরে স্থানীয়রা বাড়ির পুকুরে শিশুটির লাশ ভাসতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। শিশুটি অপহরন ও হত্যা বিষয়টি রহস্যজনক বলে পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে।
এলাকাবাসী আরও জানান, চুরি হওয়ার পর শিশু সানজিদার খোঁজে বাড়ির পুকুরে একাধিকবার জাল ফেলাসহ বিভিন্ন উপায়ে খোঁজা হয়েছিল। কিন্তু তখন তার কোনো সন্ধান মেলেনি। পরে বুধবার ভোরে বাড়ির পুকুরে সানজিদার লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়া হয়।
এ দিকে এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে বুধবার শিশুর বাবা সুজন খান(২৮), চাচা রিপন খান(২৫) ও ফুফা হাসিব খান(৩০)কে আটক করে পুলিশ।
থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, পুকুর থেকে শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসাপাতালে মর্গে পাঠানো হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য তার বাবাাসহ ৩জনকে থানায় আনা হয়েছে। পরিবারের সদস্যরা এ ঘটনার সাথে জড়িত থাকতে পারে বলে সন্দেহ রয়েছে পুলিশের। উপজেলা নির্বাহী অফিসার মো. দেলোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ১০:২১ | বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com