শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

খুব শিগগিরই  সিলেট ওসমানী বিমানবন্দর থেকে আন্তর্জাতিক ফ্লাইট চলাচল শুরু করবে : ড. একেএম আব্দুল মোমিন

  |   রবিবার, ০৮ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট

খুব শিগগিরই  সিলেট ওসমানী বিমানবন্দর থেকে আন্তর্জাতিক ফ্লাইট  চলাচল শুরু করবে : ড. একেএম আব্দুল মোমিন

al-1-17
সেলিম আহমদ শেমিম, সিলেট : জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি, বরেণ্য অর্থনীতিবিদ, বিশিষ্ট সমাজসেবী ও রাজনীতিবিদ, সিলেটের কৃতীসন্তান ড. একেএম আব্দুল মোমিন বলেছেন, ‘সিলেটের সামগ্রিক উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার বদ্ধপরিকর। ইনশাল্লাহ, এই সরকারের আমলেই সিলেটে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হবে, যা আর মাত্র কিছুদিনের মধ্যেই দৃশ্যমান হবে বলে আমরা আশাবাদী।’ তিনি বলেন, ‘বাংলাদেশ বিমান ছাড়াও অন্যান্য এয়ারলাইন্স খুব শিগগিরই সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুবাই, নেপাল, কলকাতা, শ্রীলংকাসহ বিভিন্ন গন্তব্যে বিমান চলাচল শুরু করবে।’

গত (৭ জানুয়ারি) শনিবার রাতে নগরির রেলগেইট পয়েন্টে সিলেট মহানগরির ২৫নং আওয়ামী লীগের উদ্যোগে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ ও নির্বাহী সদস্য সাবেক সিটি মেয়র আলহাজ্ব বদর উদ্দিন আহমদ কামরানকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ আমির উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সেলিম আহমদ শেমিমের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় জাসদ নেতা, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আলহাজ্ব মোঃ রফিকুল হক, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক সিটি কাউন্সিলর, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মিফতাহুল হোসেন সুইট, তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সাইফুল আলম, আওয়ামী লীগ নেতা, বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব তৌফিক বক্স লিপন ও দক্ষিণ সুরমা থানার ওসি শাহ মোঃ হারুনুর রশীদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মতিন ভূইয়া, সহ-সভাপতি আব্দুস ছাত্তার, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, ২৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শিরুল, ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাভেদ সিরাজ, সিলাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, জেলা ওলামালীগ নেতা ডা. ফখরুল ইসলাম, দক্ষিণ সুরমা কাঠ ব্যবসায়ী কল্যাণ সমিতির সিনিয়র সহ-সভাপতি হাজী বদরুল হোসেন, সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ, অন্যতম সদস্য সাব্বির আহমদ, আবু মিয়া ও তেতলী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নুরুজ্জামান।

বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শমসের আলম খালিক, মানিক মিয়া, নাসির উদ্দিন, গিয়াস উদ্দিন, নূর মিয়া, রফিকুল ইসলাম, মহানগর ছাত্রলীগ নেতা রকিব আহমদ টিপু, ২৬নংওয়ার্ড যুবলীগ সভাপতি শাহেদ আহমদ, ২৫নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জাকির আহমদ প্রমুখ। পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন ওলামালীগ নেতা মোঃ আমির উদ্দিন। অনুষ্ঠানে প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথিকে আওয়ামী পরিবারের বিভিন্ন ইউনিট থেকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

ড. একেএম আব্দুল মোমিন সিলেট-ঢাকা রেল লাইন ব্রডগেজে উন্নীতকরণ ও ডাবল লাইন নির্মাণ, সিলেট-ঢাকা মহাসড়কের বর্তমান অবস্থা থেকে ২টি সার্ভিস লাইনসহ ৬ লাইনে উন্নীতকরণসহ বিভিন্ন প্রকল্পের কাজ খুব শিগগিরই শুরু হচ্ছে উল্লেখ করে বলেন, এ সরকারের আমলে কোন দাবি উত্থাপন করতে হয় না। সিলেটবাসীর প্রতি সরকারের সর্বোচ্চ পর্যায়ের দায়িত্বশীল নেতৃবৃন্দের নেকনজর রয়েছে। তিনি আগামীতে সরকারের ধারাবাহিকতা রক্ষার্থে সিলেটবাসীর দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।-বিজ্ঞপ্তি

Facebook Comments Box
advertisement

Posted ১১:৩২ | রবিবার, ০৮ জানুয়ারি ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com