বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কারামুক্ত হলেন বিএনপি নেতা মজনু

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪ | প্রিন্ট

কারামুক্ত হলেন বিএনপি নেতা মজনু

দীর্ঘ সাড়ে নয় মাস পর কারাগার থেকে মুক্তি পেয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু। সোমবার (৪ মার্চ) সন্ধ্যা ৬টায় মজনু কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেয়ে সরাসরি আসেন নয়াপল্টনের ভাসানী মিলনায়তনস্থ মহানগর কার্যালয়ে। এ সময় মহানগর বিএনপির বিপুলসংখ্যক নেতাকর্মীসহ মজনুকে ফুলেল শুভেচ্ছা জানান ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম।

এ সময় এক তাৎক্ষণিক সংবর্ধনার আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। এতে সভাপতির বক্তব্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম বলেন, বর্তমান সরকার জনগণের ভোটের সরকার নয়। তারা একতরফা ডামি নির্বাচনে রাষ্ট্রযন্ত্রকে কবজা করে অবৈধভাবে ক্ষমতা দখল করে বসে আছে। একপাক্ষিক নির্বাচনে বাংলাদেশের মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে। ৭ জানুয়ারি আওয়ামী লীগের রাজনৈতিক মৃত্যু ঘটেছে। তারা নৈতিকভাবে জনগণের কাছে পরাজিত হয়েছে। কিন্তু বাংলাদেশের জনগণ সবসময় গণতন্ত্র ও ভোটের অধিকারের জন্য লড়াই করেছে। তাই গণতন্ত্রের আন্দোলন অটুট থাকবে।

এ সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধা, মোশাররফ হোসেন খোকন, মনির চেয়ারম্যান, সিকান্দার কাদির, দফতরের দায়িত্বে সাইদুর রহমান মিন্টু, সদস্য সাব্বির আহমেদ আরেফ, মকবুল হোসেন টিপু, অ্যাডভোকেট ফারুক, জামসেদুল আলম শ্যামল, প্রচার সেলের সদস্য মাহফুজ কবির মুক্তাসহ মহানগর বিএনপির বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ০৬:২৮ | মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com