শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ীদের শপথপাঠ  

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ীদের শপথপাঠ  

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান ফারুক চৌধুরী, ভাইস চেয়ারম্যান আমির আহমদ ও মহিলা ভাইস চেয়ারম্যান ডা. ফারহানা মমতাজের শপথগ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সাড়ে এগারোটায় চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সম্মেলন কক্ষে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আশরাফ উদ্দিন শপথ বাক্য পাঠ করান। শপথ পড়ানো শেষে বিভাগীয় কমিশনার আশরাফ উদ্দিন নবনির্বাচিতদের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর জনসেবার যে ব্রত রয়েছে তা শতভাগ নিষ্ঠার সাথে পালনের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ায় সবাইকে এগিয়ে আসতে হবে। সবাইকে জনসেবার ব্রত নিয়ে অর্পিত দায়িত্ব শতভাগ নিষ্ঠার সাথে পালন করতে হবে।

শপথগ্রহণ অনুষ্ঠানে চট্টগ্রাম স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক বদিউল আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আশরাফ উদ্দিন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) ও স্থানীয় সরকার বিভাগ পরিচালক মুহাম্মদ আনোয়ার পাশা, নবনির্বাচিত কর্ণফুলী উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মামুনুর রশীদ প্রমুখ।

গত ২ নভেম্বর অনুষ্ঠিত কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে দ্বিতীয়বারের মত বাংলাদেশ আ.লীগ মনোনীত প্রার্থী কর্ণফুলী উপজেলা আ.লীগ সভাপতি ফারুক চৌধুরী চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হন আমির আহমদ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ডা. ফারহানা মমতাজ। নবনির্বাচিত চেয়ারম্যান ফারুক চৌধুরী বক্তব্যে বলেন, জনগণ আমাকে যে বিশ্বাস নিয়ে দ্বিতীয়বারের মত নির্বাচিত করেছেন আমি সে বিশ্বাস ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির আস্থার প্রতিদান দিতে চাই। সকলের সহযোগিতায় চলমান উন্নয়ন কর্মকান্ডকে আরো বেগবান করে একটি আধুনিক মডেল উপজেলা উপহার দিতে চাই।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৫৯ | বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com