শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আমাদের ‘আজব স্বাস্থ্যমন্ত্রী’ থাকতে ভ্যাকসিন আসবে? : প্রশ্ন মান্নার

  |   মঙ্গলবার, ০৫ জানুয়ারি ২০২১ | প্রিন্ট

আমাদের ‘আজব স্বাস্থ্যমন্ত্রী’ থাকতে ভ্যাকসিন আসবে? : প্রশ্ন মান্নার

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, পৃথিবীর অনেক দেশে ভ্যাকসিন দেওয়া শুরু হয়েছে। আমাদের দেশে ভ্যাকসিন দেওয়া শুরু হয়নি। এরকম আজব একটা স্বাস্থ্যমন্ত্রী থাকতে ভ্যাকসিন আসবে? সরকার বলেছে জানুয়ারির শেষের দিকে ভ্যাকসিন আসবে। একজন বলছেন, আমরা সরকারের সাথে সরকারি চুক্তি করেছি। আরেকজন এমপি বলেছেন, সরকারের সাথে সরকারের কোনো চুক্তি হয়নি। আমরা প্রাইভেট কম্পানির সাথে প্রাইভেট কম্পানির চুক্তি করেছি।

তিনি আজ মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে জাতীয়তাবাদী প্রচারদলের উদ্যোগে ‘ভোটাধিকার হরণ ও গণতন্ত্র নির্বাসনের জঘন্য অধ্যায়’ শীর্ষক আলোচনা সভায় এসব কথা বলেন।,

২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনের কথা উল্লেখ করে তিনি বলেন, সেই নির্বাচনে এমন একটা পরিবেশ তৈরি করা হয়, সেখানে কোনো রাজনৈতিক দল অংশ নেয়নি। ওটা একটা ভুয়া নির্বাচন, ওই নির্বাচন মানা যাবে না।

তিনি বলেন, আমরা গত ১২ বছর ধরে অনেক কথা বলেছি, যেসব কথা বলেছি তার এক শ ভাগের একভাগও যদি বাস্তবায়ন হতো তাহলে এই সরকার ক্ষমতায় থাকতে পারত? আমরা সেই কাজগুলো বাস্তবায়ন করতে পারিনি।,

এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনপির যুগ্মমহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন আক্তার, কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৭:০৪ | মঙ্গলবার, ০৫ জানুয়ারি ২০২১

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com