রবিবার ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিএনপি-জামায়াত ও কতিপয় বিদেশি চক্র নির্বাচন ও গণতন্ত্র নিয়ে হইচই করছে

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৮ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

বিএনপি-জামায়াত ও কতিপয় বিদেশি চক্র নির্বাচন ও গণতন্ত্র নিয়ে হইচই করছে

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি-জামায়াত ও কতিপয় বিদেশি চক্র নির্বাচন ও গণতন্ত্র নিয়ে হইচই করছে। এর ভেতরে বিএনপি, জামায়াত চক্র এমন সব কর্মসূচি দিচ্ছে, তাতে দেশের অর্থনীতি ও মানুষের জানমাল এবং শান্তি নষ্ট হচ্ছে।

 

আজ বেলা ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউজে দলীয় নেতাকর্মী ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি। এসময় মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহমেদ আলীসহ জাসদের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিল।

 

হাসানুল হক ইনু বলেন, নির্বাচন নিয়ে হইচইয়ের আড়ালে মূলত বিএনপি-জামায়াত ও বিদেশি চক্র সরকার অদল-বদলের একই সুরে তানপুরা বাজাচ্ছে। এর মাধ্যমে পঁচাত্তর ও এক এগারো ঘটানোর একটা গন্ধ পাওয়া যাচ্ছে। একটা তাবেদার সরকার বানানোর চেষ্টা চলছে। এটা অত্যন্ত দুঃখজনক। কোনো অজুহাতে বা কোনো চক্রান্তে সাংবিধানিক ধারা বানচাল করতে দেওয়া হবে না।

 

স্থানীয় পর্যায়ে জোটে আওয়ামী লীগ ও জাসদের বিরোধ নিয়ে ইনু বলেন, খন্দকার মুশতাকের দালালরা দলকে দুর্বল করার চেষ্টা করে। আওয়ামী লীগের সাথে জাসদের রাজনৈতিক কোনো বিরোধ নেই। মুশতাকের মতো ঘাপটি মেরে থাকা দালালদের পায়ে পা লাগিয়ে ঝগড়া বাধানোকে আমরা আমলে নিচ্ছি না।

 

সরকারই নাশকতা করছে-বিএনপি নেতাদের এমন অভিযোগ প্রসঙ্গে জাসদ সভাপতি বলেন, এসব অভিযোগ করে লাভ নেই। কারা করছে, গণমাধ্যমের ছবিই তার প্রমাণ দিচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:১৫ | বুধবার, ০৮ নভেম্বর ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com