শনিবার ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচন আজ উৎসব নয়, আতঙ্কে পরিণত হয়েছে : প্রিন্স

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৯ মে ২০২৪ | প্রিন্ট

নির্বাচন আজ উৎসব নয়, আতঙ্কে পরিণত হয়েছে : প্রিন্স

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, আওয়ামী লীগ নির্বাচনি ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে। নির্বাচন আজ উৎসব নয়, আতঙ্কে পরিণত হয়েছে। আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচনে জনগণের রায় প্রতিফলিত হবার সুযোগ নাই। তাই জনগণ নির্বাচনের নামে আওয়ামী লীগের পাঁতানো খেলা বর্জন করছে।

বুধবার ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধারা বাজারে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলা কৃষক দল আয়োজিত আলোচনা সভা ও শষ্য বীজ বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন প্রিন্স।

আজ অনুষ্ঠিত ভোটারশূন্য উপজেলা নির্বাচনের কথা উল্লেখ করে প্রিন্স বলেন, জনগণের স্বতঃস্ফুর্ত বর্জনের মুখে প্রহসনের উপজেলা নির্বাচনে ভোটারশূন্য ভোটকেন্দ্র দখল করেছে খোদ আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের ভাই।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, ভোট নয়, ভোটের নামে আওয়ামী সার্কাস চলছে। জনগণকে ভোট কেন্দ্রে টানতে ব্যার্থ হয়ে আওয়ামী লীগ ও সিইসি একবার বলে শীতের কারণে, আরেকবার বলে গরম, ধান কাটার কারণে ভোট কেন্দ্রে ভোটার নাই। এবার হয়তো বলবে ঘূর্ণিঝড় রিমালের কারণে ভোটার নাই। আসলে মানুষ আওয়ামী লীগের ভোট ব্যবস্থা ধ্বংসের কারণে ভোট বিমুখ হয়ে পড়েছে।

জিয়াউর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন এবং তার আত্মার মাগফেরাত কামনা করে তিনি বলেন, কৃষি ও কৃষকের উন্নয়নে জিয়ার অবদানে খাদ্য উৎপাদন দ্বিগুন হয়েছিল। স্বাধীনতার পর যে দেশে দুর্ভিক্ষ হয়েছিল জিয়াউর রহমান সেই বাংলাদেশে খাদ্য উৎপাদন দ্বিগুন করে দেশের চাহিদা মিটিয়ে বিদেশে খাদ্য রফতানি করেছিলেন।

ধারা ইউনিয়ন বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা, দোয়া ও শষ্য বীজ বিতরণ অনুষ্ঠানে
হালুয়াঘাট উপজেলা কৃষক দলের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সম্পাদক আবদুল হান্নানের সঞ্চালনায় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:০৪ | বুধবার, ২৯ মে ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(755 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com