বৃহস্পতিবার ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

হবিগঞ্জ-৩ আসনে আতঙ্ক নিয়েই মাঠে বিএনপি

  |   সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ | প্রিন্ট

হবিগঞ্জ-৩ আসনে আতঙ্ক নিয়েই মাঠে বিএনপি

হবিগঞ্জ-৩ আসনে (সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) বিরামহীন প্রচার চালাচ্ছেন নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আবু জাহির। নৌকার পক্ষে বেশ গণজোয়ার সৃষ্টি করেছেন তিনি। তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে মিছিল, পথসভা, উঠান বৈঠক করে যাচ্ছেন। অন্যদিকেই আতঙ্ক নিয়েই মাঠে কাজ করে যাচ্ছে বিএনপি।

পথ সভায় তিনি বলেছেন, আমরা হবিগঞ্জের সার্বিক উন্নয়নের স্বার্থে শেখ হাসিনাকে চারটি আসন উপহার দিতে চাই। এই জন্য এলাকার সকলকে নৌকায় ভোট দেয়ার আহবান জানাচ্ছি।

এদিকে হামলা-মামলাসহ নানা আতঙ্কের মধ্যেও ঐক্যফ্রন্টের প্রার্থী জেলা বিএনপির সাধারণ সম্পাদক জি.কে গউছ প্রচার চালিয়ে যাচ্ছেন। তিনি প্রতিদিনই বিভিন্ন হাটে বাজারে ও গ্রামে গ্রামে গণসংযোগ করেন।

বিভিন্ন পথসভায় তিনি বলেন, বিএনপির গণজোয়ার দেখে আওয়ামী লীগ ভীত সন্ত্রস্ত্র হয়ে পড়েছে। পুলিশ দিয়ে বিএনপির নেতাকর্মীদের ধরপাকড় ও নির্যাতন করা হচ্ছে। এর পরও আমরা আমাদের আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে আছি ও থাকব। আমাদের হুমকি ধামকি দিয়ে থামানো যাবে না।

গউছ বলেছেন, বিএনপি নির্বাচনী মাঠে থাকুক আওয়ামী লীগ তা চায় না। কিন্তু বিএনপি পুলিশী নির্যাতনের ভয় উপেক্ষা করেই মাঠে থাকবে। ধানের শীষের বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরবে।

Facebook Comments Box
advertisement

Posted ২১:৫৬ | সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com