শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনাগাজীতে বিএনপি প্রার্থীর গাড়ি বহরে হামলা, আহত ২০

  |   মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ | প্রিন্ট

সোনাগাজীতে বিএনপি প্রার্থীর গাড়ি বহরে হামলা, আহত ২০

ফেনী-৩  (সোনাগাজী -দাগনভূঞা) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী মো. আকবর হোসেনের গাড়ি বহরে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।  সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বগাদানা ইউনিয়নের তাকিয়া বাজারে এ ঘটনা ঘটে। এসময় প্রার্থী আকবর হোসেন সহ কমপক্ষে ২০জন নেতাকর্মী মারাত্মকভাবে আহত হয়েছেন। আহতদেরকে দাগনভূঞা ও ফেনীর বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতরা হলেন- দাগনভূঞা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ওবায়দুল হক ছুট্টু, ফেনী জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চেয়ারম্যান, কলেজ ছাত্রদলের আহবায়ক আমজাদ হোসেন, দাগনভূঞা পৌর যুবদলের যুগ্ম-আহবায়ক জহির উদ্দিন বাবর, ছাত্রদল নেতা নিজাম হায়দার, দেলোয়ার হোসেন, হামিদ বেগ ও শাহ আলম।
এসময় তাদের ৩টি মাইক্রোবাস ও দুটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এ ঘটনার জন্য  প্রার্থী মো.আকবর হোসেন ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন সেন্টু আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের দায়ী করেছেন।
তিনি জানান, সোনাগাজী উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সাথে চরচান্দিয়া ইউনিয়নের সওদাগর হাটে মত বিনিময় সভা শেষে দাগনভূঞায় ফেরার পথে তাকিয়া বাজারে ২০/২৫ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা করে।
এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম খোকন তাদের দলীয় নেতাকর্মীরা জড়িত নয় বলে দাবি করে বলেন, গত কয়েক দিন পূর্বেও তাদের নিজেদে অভ্যন্তরীণ কোন্দলে সভা পন্ড হয়েছে।
সোনাগাজী মডেল থানার ওসি মো. মোয়াজ্জেম হোসেন জানান, কে বা কারা হামলা করেছে তিনি জানেন না, শুনেছেন অভ্যন্তরীণ কোন্দলে এ ঘটা ঘটতে পারে। খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে পায়নি।।

Facebook Comments Box
advertisement

Posted ১৩:৫৯ | মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com