সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সীতাকুণ্ডে রমজান উপলক্ষে বিএন্ডএফ’র উদ্যেগে অর্ধেক দামে বয়লার মুরগী বিক্রি : উপচেপড়া ভিড়

এ জেড ভূঁইয়া   |   শনিবার, ২৩ মার্চ ২০২৪ | প্রিন্ট

সীতাকুণ্ডে রমজান উপলক্ষে বিএন্ডএফ’র উদ্যেগে অর্ধেক দামে বয়লার মুরগী বিক্রি : উপচেপড়া ভিড়
সীতাকুণ্ড(চট্টগ্রাম) : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান বিএন্ডএফ কেয়ার রমজান উপলক্ষ্যে অর্ধেক দামে মুরগির বিক্রি করায় মানুষের উপচেপড়া ভিড় পরিলক্ষিত হয়েছে। ২৩ মার্চ শনিবার সকাল সাড়ে ১০টা দিকে চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার সদর সংলগ্ন মুনষ্টার কমিউনিটি সেন্টার এলাকায় সমাজসেবক মহিউদ্দিন চৌধুরীর চ্যারিটি প্রতিষ্ঠান বিএন্ডএফ কেয়ার রমজানে অর্ধেক দামে ১০০ টাকা কেজিতে মুরগি বিক্রির কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার কেএম রফিকুল ইসলাম।
এ সময় আরও উপস্থিত ছিলেন সীতাকুণ্ড  উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. হাবিবুল্লাহ, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, বিএন্ডএফ কর্পোরেটের চেয়ারম্যানের মুখপাত্র এবং বিএন্ডএফ কেয়ারের প্রধান সমন্বয়ক মো. আশ্রাফুল আলম ভূঁইয়া, বিএন্ডএফ কর্পোরেটের কান্ট্রি ডিরেক্টর সাহেদ ইকবাল রিফাত।
উল্লেখ্য বিএন্ডএফ কেয়ার প্রতি বছরই সীতাকুণ্ড  উপজেলার হতদরিদ্র এবং সুবিধা বঞ্চিত মানুষদের কর্মসংস্থান সহ বিভিন্ন সেবামূলক কার্যক্রমের পাশাপাশি প্রতি রমজানে সাধারণ মানুষের জন্য ভিন্ন কিছু আয়োজন করে থাকে। গত বছরও তারা উপজেলার ৫০০ পরিবারের মধ্যে ৩ কেজি করে এবং ৬ হাজার ডিম বিক্রি করেছেন অর্ধেক দামে।এ ছাড়া ১ হাজার পরিবারের মাঝে অর্ধেক দামে ১০ টন চালও বিতরণ করেছে। তারই ধারাবাহিকতায় আজকে ৩ কেজি করে ১ হাজার পরিবারকে ভর্তুকি দিয়ে অর্ধেক দামে মুরগী বিক্রি কার্যক্রম শুরু করা হয়।
Facebook Comments Box
advertisement

Posted ১১:৩৮ | শনিবার, ২৩ মার্চ ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com