রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সীতাকুণ্ডে ডাকাতির প্রস্তুতি কালে পুলিশের অভিযানে ৫ডাকাত গ্রেফতার 

মোঃআওরঙ্গজেব ভূঁইয়া   |   সোমবার, ২৫ মার্চ ২০২৪ | প্রিন্ট

সীতাকুণ্ডে ডাকাতির প্রস্তুতি কালে পুলিশের অভিযানে ৫ডাকাত গ্রেফতার 
সীতাকুন্ড(চট্টগ্রাম)প্রতিনিধি : চট্টগ্রামের  সীতাকুণ্ড উপজেলায় ঢাকা- চট্টগ্রাম  মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি  পিকআপ ভ্যানও জব্দ করা হয়। রোববার দিবাগত রাত সোয়া ৩ টার সময়  চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড  উপজেলার  ছোট কুমিরা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সীতাকুণ্ড মডেল  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোঃকামাল উদ্দিন( পিপিএম) বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। আটককৃত ডাকাতরা হলেন, সীতাকুণ্ড উপজেলার ৪নং মুরাদপুর ইউনিয়নের পশ্চিম মুরাদপুর এলাকার বাসিন্দা ইমরান হোসেন (২৫), একরাম হোসেন জনি (২৬), ৫নং বাড়বকুণ্ড ইউনিয়নের নতুনপাড়া এলাকার বাসিন্দা আবুল বশর (৪২), চট্টগ্রাম নগরের  চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথা এলাকার বাসিন্দা মো. আজিজ (২৭) ও নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার দুর্গাপুর এলাকার বাসিন্দা মো. শফিক (৫২)।

সীতাকুণ্ড মডেল থানা সুত্রে প্রকাশ,গভীর রাতে  উপজেলার ছোট কুমিরা এলাকায় সঙ্ঘবদ্ধ ডাকাত দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অবস্থান করছেন বলে তাঁরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পেরে সত্যতা যাচাইয়ে ঘটনাস্থলে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সঙ্ঘবদ্ধ ডাকাত দলের বেশ কয়েকজন ডাকাত দৌড়ে পালিয়ে যেতে সক্কম হলেও ঘটনাস্থল থেকে ৫ ডাকাতকে আটক করা হয়।এই সময় ঘটনাস্থল থেকে ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ জব্দের পাশাপাশি ৫টি ছুরি,৬ টি লোহার রড ও ৩টি পাইপ উদ্ধার করা হয়। তাদের ডাকাতি প্রস্তুতির মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
Facebook Comments Box
advertisement

Posted ১৭:০৬ | সোমবার, ২৫ মার্চ ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com