বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিক্ষক মারধরের ঘটনায় শেরপুরে কর্মবিরতি ও মানববন্ধন

  |   রবিবার, ১২ জুন ২০২২ | প্রিন্ট

শিক্ষক মারধরের ঘটনায় শেরপুরে কর্মবিরতি ও মানববন্ধন

শাহরিয়ার মিল্টন, শেরপুর : ময়মনসিংহের গফরগাঁও সরকারি কলেজে শিক্ষকদের মারধরের প্রতিবাদে সারাদেশের মতো কর্মবিরতি পালন করেছে শেরপুরে কর্মরত বিসিএস সাধারণ শিক্ষা সমিতি। রোববার ( ১২জুন) সরকারি কলেজের শিক্ষকরা সকাল ১১টা থেকে কলেজের সামনে ঘণ্টাব্যাপী কর্মবিরতি ও মানববন্ধন পালন করেন।

শেরপুর সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান শিব শংকর কারুয়ার সঞ্চালনায় ও বিসিএস সাধারণ শিক্ষা সমিতি শেরপুর কলেজ ইউনিটের সভাপতি ও কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুর রশীদের সভাপতিত্বে মানববন্ধনে উপাধ্যক্ষ প্রফেসর শাহ কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো.ছফিউল্যাহ, শিক্ষক পরিষদের সম্পাদক আজহারুল ইসলাম, বিসিএস সাধারণ শিক্ষা সমিতি ময়মনসিংহ বিভাগের যুগ্ম মহাসচিব আব্দুর রাজ্জাক খান প্রমূখ বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা বলেন, সরকারি বিধি অনুযায়ী শিক্ষার্থীদের ফরম পূরণ এবং সেশন ফির সকল টাকা অনলাইন ও মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে পরিশোধের কথা থাকলেও কতিপয় শিক্ষার্থী এ নিয়মের বিরুদ্ধাচরণ করে এবং জোর পূর্বক পরীক্ষা চলাকালে হলে প্রবেশ করে খাতাপত্র ছিনিয়ে নেয়। কলেজের শিক্ষকদের ওপর হামলা চালায় এবং মারধর করে। এ ঘটনায় গফরগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি করা হলেও অভিযোগ পাওয়ার পরও পুলিশ কর্তৃপক্ষ আইনগত কোনো ব্যবস্থা নেয়নি। এসময় বক্তারা দ্রুত অপরাধীদের শাস্তির আওতায় আনার দাবী ও ঘটনার বিচার দাবী করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫০ | রবিবার, ১২ জুন ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com