শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

লন্ডনে জমিয়ত নেতৃবৃন্দর মাওলানা মাসরুর ও রশীদ জামিলের সাথে মত বিনিময়

  |   বৃহস্পতিবার, ২৮ নভেম্বর ২০১৩ | প্রিন্ট

JAMIAT UK NEWS PIC 28 NOVEMBER 2013
 

লন্ডন প্রতিতিধি :  লন্ডন সফররত শায়খুল হাদীস আল্লামা তাফাজ্জুল হক মুহাদ্দিস হবিগঞ্জীর সুযোগ্য সন্তান, জামেয়া ইসলামিয়া উমেদ নগর মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা হাফিজ মাসরুর আহমদ ও বিশিষ্ট লেখক ও উপন্যাসিক রশীদ জামিল এর সাথে জমিয়তে উলামা ইউকে নেতৃবৃন্দ গুরুত্বপূর্ণ মতবিনিময় বৈঠক করেছেন।

গত ২৭ নভেম্বর পূর্ব লন্ডনে অনুষ্ঠিত এ মত বিনিময় সভা জমিয়তে উলামা ইউকের সহ সভাপতি মুফতি আবদুল মুনতাকিম এর সভাপতিত্বে এবং সেক্রেটারী মাওলানা সৈয়দ তামীম আহমদ এর পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়তে উলামা ইউকের সিনিয়র সহ সভাপতি ও কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়সক সম্পাদক মাওলানা শুয়াইব আহমদ।

মত বিনিময় সভায় জমিয়তে উলামা ইউকের সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাঈম আহমদ, ট্রেজারার হাফিজ হুসাইন আহমদ বিশ্বনাথী, মজলুম আলেম মাওলানা নূরে আলম হামিদী, মাওলানা হিফজুল করীম মাশুক, মাওলানা শামছুল আলম, মাওলানা আশরাফুল মাওলা, মাওলানা ফখরুদ্দীন বিশ্বনাথী সহ অন্যান্য উলামায়ে কেরাম ও বক্তব্য রাখেন।

মত বিনিময় সভায় বাংলাদেশের নাঝুক পরিস্থিতি নিয়ে চরম উদ্বেগ প্রকাশ করা হয়। নেতৃবৃন্দ বর্তমান সময়ে সকল ইসলামী শক্তির মজবুত ঐক্যের প্রতি জোর দিয়ে বলেন যে ইসলামী দলগুলোর ঐক্যবদ্ধ সুদুর প্রসারী পদক্ষেপ জাতির প্রত্যাশা সময়ের অনিবার্য দাবি।

Facebook Comments Box
advertisement

Posted ২২:৫০ | বৃহস্পতিবার, ২৮ নভেম্বর ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com