শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

লক্ষ্মীপুর রামগঞ্জে ইউপি নির্বাচনে সংঘর্ষ: এক ছাত্রলীগ নেতা নিহত

  |   রবিবার, ২৮ নভেম্বর ২০২১ | প্রিন্ট

লক্ষ্মীপুর রামগঞ্জে ইউপি নির্বাচনে সংঘর্ষ: এক ছাত্রলীগ নেতা নিহত

সোহেল হোসেন, লক্ষ্মীপুর থেকে : লক্ষ্মীপুরের রামগঞ্জে উপজেলা ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতায় সাজ্জাদ হোসেন সজিব নামের এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন।

রোববার (২৮ নভেম্বর) দুপুরে উপজেলার নয়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে সংঘর্ষে সাজ্জাদ হোসেন সজিব গুরুতর আহত হন। বিকেল ৫টার দিকে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল জানান, সজিব উপজেলার ইছাপুর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি।

গত ১৫ নভেম্বর সাবেক কমিটি বিলুপ্তের পর তাকে সভাপতি করে নতুন কমিটি গঠন করা হয়। ওই ইউনিয়নের নৌকার প্রার্থী শাহিনুর আক্তারের পক্ষে ভোটকেন্দ্রে দায়িত্বে ছিলেন সজিব। দলীয় ও স্থানীয় সূত্র জানায়, দুপুরে নয়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে বিদ্রোহী প্রার্থী আমির হোসেন খাঁনের (আনারস) লোকজনের সঙ্গে নৌকার প্রার্থীর কর্মীদের সংঘর্ষ হয়। এতে সজিব গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢাকায় নেওয়ার পথেই মারা যান। বিদ্রোহী প্রার্থী হওয়ায় গত ১৬ নভেম্বর আমির হোসেন খাঁনকে দল থেকে বহিষ্কার করেন।

উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাসান মঞ্জু বলেন, সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছিল। হঠাৎ বিদ্রোহী প্রার্থীর লোকজন আমাদের ওপর হামলা চালায়। এই ঘটনায় আহত ছাত্রলীগ নেতা সাজ্জাদ মারা গেছেন।

নয়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মাঞ্জুর এলাহি বলেন, কেন্দ্রের ভেতরে কোনো ধরনের বিশৃঙ্খলা ঘটনা ঘটেনি। বাইরে কী হয়েছে তা আমার জানা নেই। এই ব্যাপারে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, নয়নপুরে ভোট কেন্দ্রের বাহিরে বিশৃঙ্খলা হয়েছে। এতে দুইপক্ষের লোকজন। কেউ মারা গেছে বলে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:৫২ | রবিবার, ২৮ নভেম্বর ২০২১

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com