শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রাজধানী ৩৯টি স্পটে নির্বাচনী পথসভা করবে ঐক্যফ্রন্ট

  |   সোমবার, ২৪ ডিসেম্বর ২০১৮ | প্রিন্ট

রাজধানী ৩৯টি স্পটে নির্বাচনী পথসভা করবে ঐক্যফ্রন্ট

রাজধানীসহ আশপাশের আসনগুলোর ৩৯টি স্পটে মঙ্গলবার ও পরের দিন বুধবার দুই দিন নির্বাচনী গণসংযোগ ও পথসভা করবে জাতীয় ঐক্যফ্রন্ট। এর আগে নেতাকর্মীদের ওপর প্রতিপক্ষের হামলা ও পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীর হয়রানি এড়াতে ঐক্যফ্রন্ট ঢাকায় কোনো নির্বাচনী কর্মসূচি পালন করেনি বলে দাবি করেছে জোট নেতারা।সোমবার সশস্ত্রবাহিনী মোতায়েন হওয়ায় পরিবর্তিত পরিস্থিতিতে দলীয় প্রার্থীর পক্ষে নির্বিঘ্নে প্রচার চালাতে পারবেন বলে তারা মনে করছেন।

জাতীয় ঐক্যফ্রন্ট সূত্রে জানা গেছে, নির্বাচনী এ কর্মসূচির আওতায় মঙ্গলবার ঢাকা-৮ আসনের প্রার্থী মির্জা আব্বাস ফকিরেরপুল ও শাহজাহানপুর, খিলগাঁও রেল গেট ও বৌদ্ধ মন্দিরে ঢাকা-৯ আসনের প্রার্থী আফরোজা আব্বাস গণসংযোগ করবেন। ঢাকা-৫ আসনের নবী উল্লাহ নবী সায়েদাবাদ ও যাত্রাবাড়ী, ঢাকা-৪ আসনের সালাহ উদ্দিন আহমেদ পোস্তগোলা, ঢাকা-৩ আসনের গয়েশ্বরচন্দ্র রায় ইকুরিয়ায় গণসংযোগ করবেন। সকাল ১০টা থেকে দুপুরের খাবার পর্যন্ত এ কর্মসূচি চলবে।ঢাকা-৬ আসনের সুব্রত চৌধুরী ধোলাইখাল, ঢাকা-৭ আসনে মোস্তফা মহসিন মন্টু নয়াবাজার ও বাবুবাজার, আজিমপুর, ইসলামবাগ, ঢাকা-২ আসনের এরফান ইবনে অমি কামরাঙ্গীরচর, ঢাকা-১০ আসনে আব্দুল মান্নান নিউমার্কেট, পান্থপথ ও পান্থপথ চৌরাস্তা কর্মসূচি করবে।

কর্মসূচির দ্বিতীয় দিন বুধবার ঢাকা-১৮ আসনের শহীদ উদ্দিন মাহমুদ উত্তরা রাজলক্ষ্মী, জসিম উদ্দিন মোড়, ক্ষিলখেত, ঢাকা-১১ আসনের শামীম আরা বেগম যমুনা ফিউচার পার্ক, বাড্ডা লিংক রোড, ঢাকা-১৭ আসনের ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ সুবাস্তু নজরভেলী, গুলশান-১ এলাকায় পথসভাসহ গণসংযোগ করবেন। সকাল থেকে দুপুরের খাবারের আগ পর্যন্ত এ কর্মসূচি করবেন এসব প্রার্থী। দুপুরের খাবারের পর ঢাকা-১৭ আসনের ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ মহাখালী, ঢাকা-১২ আসনের সাইফুল আলম নীরব সাতরাস্তা মোড়, মগবাজার, সোনারগাঁও হোটেল, তেজগাঁও কলেজ, ঢাকা-১৩ আসনে আবদুস সালাম মোহাম্মদপুর টাউন হল, ঢাকা-১৪ আসনের সৈয়দ আবুবকর সিদ্দিক মাজার রোড, গোলচক্কর, ঢাকা-১৬ আসনের আহসান উল্লাহ হাসান রূপনগর ও ঢাকা-১৫ আসনের ডা. শফিকুর রহমান কাফরুল এলাকায় কর্মসূচি পালন করবে।

ঐক্যফ্রন্টের নেতা জাহাঙ্গীর আলম মিন্টু জানান, আগামী ২৭ সেপ্টে্ম্বর সোহরাওয়ার্দী উদ্যানের জনসভার অনুমতি এখনো তারা পায়নি। দুপুরে এ কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ কর্মসূচির অনুমতির বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনের সঙ্গে শিগগিরই দেখা করে দাবি জানাবে ঐক্যফ্রন্ট নেতারা।

Facebook Comments Box
advertisement

Posted ২১:২৬ | সোমবার, ২৪ ডিসেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com