রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রঙিন পর্দার স্বপ্নে বিভোর সিবা

  |   রবিবার, ২২ ডিসেম্বর ২০১৩ | প্রিন্ট

be

ঢাকা: চিত্রনায়িকা সিবা। র‌্যাম্প কাঁপানো এ মডেল ও অভিনেত্রীর চলচ্চিত্রে অভিষেক ঘটতে যাচ্ছে খুব শিগগিরই। নির্মাতা রিকিয়া মাসুদোর পরিচালনায় স্টোরি অব সামারা চলচ্চিত্রের মাধ্যমে শুরু হতে যাচ্ছে তার এ চলচ্চিত্র যাত্রা।

তাই মনে প্রাণে এখন একজন চলচ্চিত্র অভিনেত্রীই হতে চাইছেন সিবা। চলচ্চিত্রের জন্য সব ছাড়তে রাজি আছেন তিনি। নাটক, মডেলিং কোথাও তার এখন কোন ব্যস্ততা নেই। নিজেকে ইচ্ছে করেই দূরে সরিয়ে রেখেছেন সব কিছু থেকে। কেননা শেষের পথে তার স্টোরি অব সামারার শ্যুটিং।
সিবা বলেন, চলচ্চিত্রেই নিয়মিত হতে চাই। আপাতত চাইছি স্টোরি অব সামারা চলচ্চিত্রটি আগে মুক্তি পাক। তারপর দর্শক আমাকে কিভাবে গ্রহন করে সেটা দেখেই পরবর্তি চলচ্চিত্রের ব্যাপারে সিদ্ধান্ত নিবো।
চলচ্চিত্রটিতে সিবা ছাড়াও অভিনয় করছেন চিত্রনায়িকা পিয়া।দুজনের মধ্যে কে আসলে চলচ্চিত্রটির মূল নায়িকা এমন প্রশ্নের জবাবে সিবা হেসে বলেন, এটি আসলে নায়িকা প্রধান চলচ্চিত্র নয়। এটি গল্প প্রধান চলচ্চিত্র। তবে পিয়ার চরিত্রটি একটু গুরুত্বপূর্ণ। ছবিটিতে চারটি গান ব্যাবহার করা হয়েছে। এর মধ্যে আমি দুটি গানে অংশ নিয়েছি।
র‌্যাম্পগার্ল হিসেবে মিডিয়ায় যাত্রা শুরু হলেও সিবা এখন আর ওমুখো হতে চাইছেন না। সিবা বলেন, আমি চলচ্চিত্র নিয়ে ভাবছি। আমার এখন কেবলই অপেক্ষা কবে স্টোরি অব সামারা মুক্তি পাবে…।
কবে মুক্তি পাওয়ার সম্ভাবনা আছে কাঙ্ক্ষিত চলচ্চিত্রটি? এমন প্রশ্নের জবাবে সিবা বলেন, চলচ্চিত্রের বেশিরভাগ অংশের কাজই শেষ। আর দু’তিনদিন শ্যুটিং করলেই শেষ হয়ে যাবে। তারপর ফেব্রুয়ারীতেই মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।
ঢালিউড এখন জিরো ফিগার নায়িকাদের নিয়ে তার নতুন দিনের পথ চলতে চায়। এমন সময় সিবার মতো অনেক নতুনই আসছেন চলচ্চিত্রে।
দেখা যাক, তাদের ভিড়ে সিবা কতখানি গ্ল্যামার আর আবেদন নিয়ে হাজির হতে পারেন বড়পর্দায়..
Facebook Comments Box
advertisement

Posted ০৯:২৬ | রবিবার, ২২ ডিসেম্বর ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com