শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

যানচলাচল ঠিক রেখে চলছে বিএনপির নির্বাচনী কার্যক্রম

  |   বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ | প্রিন্ট

যানচলাচল ঠিক রেখে চলছে বিএনপির নির্বাচনী কার্যক্রম

গতকাল (বুধবার) সহিংসতা শেষে আবারো রাজধানীর নয়াপল্টনে বিএনপির কার্যালয়েয়ের সামনে পূরোনো চিত্রে দেখা দেখা যাচ্ছে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের। ঢোল-তবলার আর বাদ্যযন্ত্রের তালে তালে নেতাকর্মীদের উপচেপড়া ভীড় থাকলেও যান চলাচলের জন্য রাস্তার কিছুটা খালি করে দেওয়া হয়েছে।

এদিকে গতকালের সহিংসতা পর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের পুলিশের কোন অবস্থান দেখা না গেলেও নাইটেংগেল মোড় এবং ফকিরাপুল এলাকায় পুলিশের অবস্থান করতে দেখা যায়। তাছাড়া বিএনপির কার্যালয়ের আশপাশের বিভিন্ন গলির অনেকটা ভিতরে পুলিশের অবস্থান করতেও দেখা যায়।

বিএনপির কার্যালয়ের সামনে বিগত দুদিনের সেই একই চিত্র থাকলেও পুলিশকে অনেকটা দূরে অবস্থানের কারণ জানতে চাইলে মতিঝিল থানার ওসি মাহমুদুল হক জানান, আবারো যেনো নতুন কোন বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সে জন্য কিছুটা দূরে অবস্থান নেওয়া হয়েছে। তবে যান চলাচল যেনো স্বাভাবিক থাকে সেই বিষয়েও খেয়াল রাখছি।

মনোনয়নপত্র বিক্রির চতুর্থ দিনে সকাল থেকেই দেশের বিভিন্ন প্রান্ত হতে নেতারা কার্যালয়ে আসতে শুরু করেছে। সময় বাড়ার সঙ্গে সঙ্গে নয়াপল্টন এলাকায় দলটির কর্মী এবং অনুরাগীদের উপচেপড়া ভিড় বাড়ছে। তাছাড়া বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলীয় নেতাদের নামে ব্যানার, ফেস্টুন, ধানের শীষ নিয়ে শোডাউন, খালেদা জিয়ার মুক্তির স্লোগান দিতে দেখা যায়।

Facebook Comments Box
advertisement

Posted ১৪:৪৮ | বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com