সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ময়মনসিংহে বিএনপির গণসংযোগ-মিছিলে হামলা, অফিস ভাংচুর, আহত ৩৫

  |   মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ | প্রিন্ট

ময়মনসিংহে বিএনপির গণসংযোগ-মিছিলে হামলা, অফিস ভাংচুর, আহত ৩৫

ময়মনসিংহে ৩টি আসনের বিএনপির নির্বাচনী গণসংযোগ-মিছিল ও কার্যালয়ে মহাজোটের প্রার্থীদের হামলা চালানোর অভিযোগ উঠছে। এ সময় নির্বাচনী কার্যালয়-প্রার্থীর গাড়ি ও মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

মঙ্গলবার পৃথক পৃথক এসব হামলায় আহত হয়েছে প্রার্থী জাকির হোসেন বাবলুসহ কমপক্ষে ৩৫ জন নেতাকর্মী।
মুক্তাগাছা আসনের ধানের শীষের প্রার্থী জাকির হোসেন বাবলু জানান, বিকালে গণসংযোগকালে উপজেলার ৪নং কুমারগাতা ইউনিয়ন পরিষদের সামনে আওয়ামী লীগের নেতাকর্মীরা অতর্কিত হামলা চালিয়ে আমার গাড়িসহ বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করে। এতে আমি ও ড্রাইভার আব্দুল্লাহসহ প্রায় ১০ নেতাকর্মী আহত হয়েছেন। তবে বিষয়টি অবগত নন বলে জানান মুক্তাগাছা থানার ওসি আলী আহম্মেদ মোল্লা।

ভালুকা উপজেলার বাটাজোড় বাজার এলাকায় বিএনপির প্রার্থী ফখর উদ্দিন আহম্মেদ বাচ্চুর নির্বাচনী কার্যালয়ে হামলা করে ভাঙচুরের অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতাকর্মীদের বিরুদ্ধে। ৯ নং কাচিনা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনসুরের নেতৃত্বে এ হামলা হয় বলে দাবি করেন স্থানীয় বিএনপি নেতারা। এ সময় নির্বাচনী কার্যালয়ের চেয়ার টেবিল-টিভি ও আলমারি ভাঙচুর করা হয়। এতে ৫ নেতাকর্মী আহত হয় বলে জানান ময়মনসিংহ-১১ ভালুকা আসনে বিএনপির প্রার্থী ফখর উদ্দিন আহম্মেদ বাচ্চুর সমর্থকরা।

ঘটনার সত্যতা স্বীকার করে ভালুকা থানার ওসি ফিরোজ তালুকদার বলেন, পোস্টার ছিড়ে ফেলা এবং পাল্টাপাল্টি মিছিলকে কেন্দ্র করে একটু গ-গোল হয়েছে। তবে এটা বড় কিছু না।

এছাড়াও জেলার ফুলপুর উপজেলার বাসস্ট্যান্ড এলাকা মঙ্গলবার বিকালে ধানের শীষ ও নৌকা সমর্থকদের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের প্রায় ২০ জন আহত হয়।

জানা যায়, বিএনপি মনোনীত প্রার্থী সাবেক এমপি শাহ শহীদ সারোয়ারের পক্ষে বিকেলে ধানের শীষের একটি মিছিল বের হলে হামলা চালায় নৌকা সমর্থকরা। এ সময় দুপক্ষের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হলে বাসষ্ট্যান্ড এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এসময় কয়েকটি গাড়ি ও দোকান ভাঙচুর করা হয়। এ সময় বিএনপি নেতা ইসলাম উদ্দিন(৩৫), মোশারফ হোসেন (৫২), আব্দুস ছাত্তার (৩৫), মিলন (৩৫), মোস্তফা কামাল খান (৩৫), পাপুসহ (১৬) কমপক্ষে ২০ জন আহত হয়। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এ ঘটনায় ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। স্থানীয় সাংবাদিকরা খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ২১:৫৫ | মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com