শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোরেলগঞ্জে বনরক্ষীদের ওপর হামলা রাইফেল ভাংচুর গুলি ছিনতাই আহত-৩

  |   বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট

মোরেলগঞ্জে বনরক্ষীদের ওপর হামলা রাইফেল ভাংচুর গুলি ছিনতাই আহত-৩

বি. এম. এ  আবদুল্লাহ :

পূর্ব সুন্দরবন বিভাগের চাঁদপাই রেঞ্চের আওতাধীন বাগেরহাটের মোরেলগঞ্জ এলাকায় সুন্দরবনের বনরক্ষীদের ওপর হামলা চালিয়ে ৩ বনরক্ষী আহত করে রাইফেল ভাংচুর ও গুলি ছিনিয়ে নিয়েছে চোরাকারবারী একটি দল । ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোরে উপজেলার জিউধরা ফরেষ্ট ষ্টেশনের সন্নিকটে।

চোরাকারবারীদের হামলায় আহত বনরক্ষী মাসুদ রানা (২২), শান্ত শেখ (২৩) ও জাহিদুর রহমানকে পার্শ্ববর্তী মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করা হয়েছে।

জিউধরা ষ্টেশন অফিসার জাহাঙ্গীর আলম  জানান, হরিণ শিকার করে গোস্ত সংরক্ষণ  করে রেখেছে এমন সংবাদের ভিত্তিতে ভোর ৫ টার দিকে তার নেতৃত্বে বনরক্ষীদের একটি দল অভিযানে নামে। এ সময় তাদের অবস্থান টের পেয়ে জিউধরা ইউনিয়নের দেলোয়ার হাওলাদারের ছেলে হরিণ শিকারী মুন্না (২৭) দৌঁড়ে পালানোর চেষ্টা করলে বনরক্ষীরা তাকে ধাওয়া করে। এ খবর পেয়ে মুন্নার সহযোগী হরিণ শিকারী চোরাকারবারী একটি দল বনরক্ষীদের ওপর হামলা চালায়। হামলাকারী চোরাকারবারীরা ৩ বনরক্ষীকে আহত করে তাদের ব্যবহ্নত একটি চাইনিজ রাইফেল ভাংচুর করে এবং ৬ রাউন্ড গুলি ছিনিয়ে নেয়।

পূর্ব সুন্দরবন বিভাগের সহকারী বন সংরক্ষণ কর্মকর্তা এনামুল হক ঘটনার সত্যতা স্বীকার করেন এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

 

Facebook Comments Box
advertisement

Posted ১০:১৬ | বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর ২০২১

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com