শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাঝ আকাশে বিমানের দুই যাত্রীর তুমুল মারামারি

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১০ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

মাঝ আকাশে বিমানের দুই যাত্রীর তুমুল মারামারি

মাঝ আকাশে প্লেনের যাত্রীদের নানা রকম কর্মকাণ্ড প্রায়শই প্রকাশ পাচ্ছে। এবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বোয়িং ৭৭৭ ফ্লাইটে দুই যাত্রীর মারামারির ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ওই দুইজনের নাম পরিচয় এখনো জানা যায়নি।

টুইটার ব্যবহারকারী বিতাঙ্কো বিশ্বাসের শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, বিমান বাংলাদেশ পরিচালিত একটি ফ্লাইটের ভেতরে ঘটনাটি ঘটেছে। তবে কবে সে ঘটনা ঘটে তা কিংবা ফ্লাইটের রুট কোথা থেকে কোথায় তা জানা যায়নি।

ভিডিওতে এক যুবককে বিমানের একই ফ্লাইটের সামনের সারিতে বসা অপর এক যাত্রীর সঙ্গে মারামারি করতে দেখা যায়। তর্ক-বিতর্কের সময় ওই ব্যক্তিকে সহ-যাত্রীর কলারও ধরে থাকতে দেখা যায়, যদিও তার মুখ ভিডিওতে দেখা যায় না। পরে আশপাশের লোকজন এসে তাদের ছাড়িয়ে দেয়।

ভিডিওটি দেখার পর ইন্টারনেট ব্যবহারকারীরা হতাশ হয়ে পড়েন এবং এ ধরনের ঘটনা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন অনেকে।

 

একজন ইন্টারেন্ট ব্যবহারকারী বলেন, ‘এটি দক্ষিণ এশিয়াজুড়ে একটি বড় সমস্যা। নিম্ন শ্রেণির লোকদের বিদেশে চাকরি দেওয়া হয় কিন্তু সভ্যতার কোনো শিক্ষা তাদের নেই। আমি নিশ্চিত আরও বেশি করে এমন ঘটনা ঘটবে। এসব লোকের কঠোর শাস্তি হওয়া উচিত।’

আরেকজন মন্তব্য করেন, ‘আজকাল ফ্লাইটে কোনো স্ট্যান্ডার্ড নেই। শিক্ষিত বা অশিক্ষিত সবাই এয়ারহোস্টেস ও সহযাত্রীর সঙ্গে অভদ্র আচরণ করছে। এটি বিমান এবং যাত্রীদের জন্য ভালো নয়।

 

কয়েকদিন ধরে মাঝ আকাশে মারামারির বেশ কিছু ঘটনা প্রকাশ্যে এসেছে। এর আগে কলকাতাগামী থাই স্মাইল এয়ারওয়েজের ব্যাংকক-ইন্ডিয়া ফ্লাইটে দুই যাত্রী সংঘর্ষে জড়িয়ে পড়েন।  সূত্র: এনডিটিভি

Facebook Comments Box
advertisement

Posted ০৯:৩৪ | মঙ্গলবার, ১০ জানুয়ারি ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com