বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহানবীর (সা.) অবমাননা বিশ্ব মুসলিম সহ্য করবে না : মাওলানা মোহাম্ম¥দ ইসহাক

  |   বুধবার, ০৮ জুন ২০২২ | প্রিন্ট

মহানবীর (সা.) অবমাননা বিশ্ব মুসলিম সহ্য করবে না : মাওলানা মোহাম্ম¥দ ইসহাক

ঢাকা, ৮ মে ২০২২ :  খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্ম¥দ ইসহাক বলেছেন, বিশ্ব মুসলিম মহানবী হযরত মুহাম্মদ সা.  এর অবমাননা সহ্য করবে না। সম্প্রতি ভারতের ক্ষমতাসীন দল বিজিপি’র মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেলের প্রধান জিন্দাল মহানবী হযরত মুহাম্মদ (সা:) এর শানে অবমাননাকর বক্তব্য দিয়ে বিশ্বের ২০০ কোটি মুসলমানদের হৃদয়ে আঘাত হেনেছে।  যেহেতু ভারতের সরকারি দলের জাতীয় মুখপাত্র এ হীন বক্তব্য দিয়েছে তাই এটা ইসলাম ধর্মের উপর রাষ্ট্রীয় আঘাত। মধ্যপ্রাচ্যসহ মুসলিম বিশ্বের  তীব্র প্রতিবাদের মুখে নুপুর শর্মাকে দল থেকে বহিস্কার করেছে বিজেপি। কিন্তু এটা যথেষ্ট নয় মহানবীর সা. অবমাননাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। একই সাথে ভারতকে রাষ্ট্রীয়ভাবে বিশ্ব মুসলিমের কাছে ক্ষমতা চাইতে হবে। তা নাহলে মুসলমানদের ক্ষোভের আগুন নিভানো যাবে না  খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গতকাল বাদ মাগরিব সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আমীরে মজলিস অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসাইন, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, যুগ্মমহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মুহাম্মদ মুনতাসির আলী, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, অধ্যাপক মোঃ আবদুল জলিল, প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক কাজী মিনহাজুল আলম, মুফতি সাইয়্যেদুর রহমান, প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, ডাঃ রিফাত মালিক, অধ্যাপক মাওলানা আজীজুল হক, মাওলানা সাঈদ আহমদ, খদকার শাহাব উদ্দিন আহমদ, মাওলানা আবদুল হক আমিনী, তাওহিদুল ইসলাম তুহিন, মাওলানা সাইফউদ্দিন আহমদ খন্দকার প্রমুখ।

বৈঠকে চট্টগ্রামের সীতাকুন্ডে কন্টেইনার ডিপোতে ভয়াবহ অগ্ন্কিান্ডে হতাহতের ঘটনায় গভীল শোক প্রকাশ করা হয় এবং দুর্ঘটনায় নিহতদের মাগফিরাত কামনা করে ও আহতদের আশু আরোগ্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।

শুক্রবার বাদ জুম্মা বিক্ষোভ মিছিল
ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেলের প্রধান জিন্দাল কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (স:) কে অবমাননার তীব্র প্রতিবাদ খেলাফত মজলিস ঢাকা মহানগরীর উদ্যোগে আগামী ১০ জুন শুক্রবার বাদ জুম্মা জাতীয় মসজিদ বায়তুল মোকাররম উত্তর গেইট থেকে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১৩:২৫ | বুধবার, ০৮ জুন ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com