শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ব্রাডফোর্ডে ইংরেজী নববর্ষ ২০১৪ এর ৫ই জানুয়ারীতে এনটিভি’র মেগা কনসার্ট উপলক্ষ্যে কমিউনিটির নেতৃবৃন্দের সমন্বয়ে গঠীত কনসার্ট বাস্তবায়ন কমিটির ৪ সদস্যের একটি প্রতিনধি দল কনসার্ট ভ্যানু সিটি ফুটবল ক্লাবের ব্যাংকুইটিং হল পরিদর্শন করেছেন

  |   বুধবার, ২০ নভেম্বর ২০১৩ | প্রিন্ট

bradford

নিজস্ব প্রতিনিধি, ব্রাডফোর্ড থেকে : গত ১৯ ই নভেম্বর  বিকাল ৫ টায়  ইয়র্কশায়রের ব্রাডফোর্ডেস্থ ইউরো বাংলা ফুড লি: এর পরিচালক  ও এনটিভি’র মেগা কনসার্ট ব্রাডফোর্ডের কো – অর্ডিনেটর রোসন আলী’র নেতৃত্বে ৪সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল  কমিটির পক্ষ থেকে  কনসার্ট হলের  বিবিন্ন দিগ ঘুরে দেখেন এবং বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। এ সময় বিশিষ্ট্য ব্যবসায়ী সাদেক আলী, সমসু মিয়া, নজরুল ইসলাম ও এনটিভি’র নর্থ, নর্থ-ওয়েষ্ট ও মিডল্যান্ডস ব্যুারো প্রধান ফারছু আহমেদ চৌধুরী, ব্রাডপোর্ড  এনটিভির প্রতিনিধি লুৎফর রহমান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য আগামী  জানুয়ারী মাসের ৫ তারিখে  এনটিভি’র মেগা কনসার্ট এর সিট  কেপাচিটি নির্ণয় করে টিকেট পদ্ধতি নিয়ে বিভিন্ন ধারনা নেন হল কর্তৃপক্ষের কাছ থেকে।

এ সময় কমিটির অন্যতম সদস্য রোসন আলী বলেন, আগামী জানুয়ারীর ৫ তারিখে (ইংরেজী নববর্ষ ২০১৪) ব্রাডফোর্ডে ক্লুজ আপ ওয়ানের টপটেন নিয়ে এনটিভি’র মেগা কনসার্টকে সফল ও আন্দময় করে তুলতে সকলের প্রতি আহবান।

Facebook Comments Box
advertisement

Posted ১৩:৪৮ | বুধবার, ২০ নভেম্বর ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com