রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিএনপি গণতন্ত্রকে কুয়াশার মধ্যে ঠেলে দেওয়ার ষড়যন্ত্র করছে: ইনু

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৯ মে ২০২৩ | প্রিন্ট

বিএনপি গণতন্ত্রকে কুয়াশার মধ্যে ঠেলে দেওয়ার ষড়যন্ত্র করছে: ইনু

বিএনপি গণতন্ত্রকে কুয়াশার মধ্যে ঠেলে দেওয়ার ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি এবং সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

 

ইনু বলেন, বিএনপি এই মুহূর্তে অসাংবিধানিক ও অগণতান্ত্রিক দাবি করছে, যে বিষয় নিয়ে আলোচনা সম্ভব না এবং তা মেনে নেওয়াও সম্ভব না। সংবিধান বহির্ভূত এসব দাবি করে বিএনপি গণতন্ত্র ও রাজনীতিকে কুয়াশার মধ্যে ঠেলে দেওয়ার ষড়যন্ত্র করছে।

আজ (১৯ মে) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা অডিটোরিয়ামে স্থানীয় ইমাম ও মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভায় যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। মতবিনিময় সভার আয়োজন করে ভেড়ামারার ইসলামিক ফাউন্ডেশন।

 

ইনু বলেন, নির্বাচন কমিশন নিয়ে যারা বিতর্ক করছেন তারা মূলত ভিন্ন সরকারের অধীনে নির্বাচন চান, সরকার অদল-বদল চান । কিন্তু নির্বাচনকালীন যে সরকারই আসুক না কেন, তারা তো রুটিন কাজের বাইরে কমিশনের ওপর কোন রকম হস্তক্ষেপ করতে পারবেন না। সংবিধানে এর কোন সুযোগই নেই।

 

ইনু আরও বলেন, বর্তমান সরকার থাকলে সমস্যা কোথায়। নিরপেক্ষ নির্বাচনের যে বিতর্ক উত্থাপন করা হচ্ছে, এর পেছনে কার্যত শেখ হাসিনার সরকারকে উৎখাত করার চক্রান্ত হচ্ছে। রাজাকারদের সাথে জোটবদ্ধ হয়ে ক্ষমতা দখলের পায়তারা হচ্ছে। যেকোন মূল্যে এই পায়তারা রুখে দিতে হবে।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ স্থানীয় জাসদ ও ইসলামিক ফাউন্ডেশনের নেতাকর্মীরা।

Facebook Comments Box
advertisement

Posted ১৭:০৪ | শুক্রবার, ১৯ মে ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com