বৃহস্পতিবার ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন খালেদা জিয়ার ভগ্নিপতি অধ্যাপক রফিকুল ইসলাম

  |   শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ | প্রিন্ট

বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন খালেদা জিয়ার ভগ্নিপতি অধ্যাপক রফিকুল ইসলাম

নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে নির্বাচনী প্রচারণায় নেমেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ভগ্নিপতি ও ঐক্যফ্রন্টের প্রার্থী অধ্যাপক রফিকুল ইসলাম। তিনি খালেদা জিয়ার বড় বোন সেলিনা ইসলামের স্বামী।

শুক্রবার  দুপুরে রফিকুল ইসলাম ডোমার উপজেলার বামুনিয়া ইউনিয়নের সাইনবোর্ড এলাকায় উঠোন বৈঠক করেন।

বৈঠকে তিনি বলেন, বিএনপির গণজোয়ার সৃষ্টি হয়েছে। নিশ্চিত বিএনপি সরকার গঠন করবে। বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে জনগণ এই ভোটের মাধ্যমে। এ সময় রফিকুল ইসলাম অভিযোগ করে বলেন, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই। প্রশাসন নিরপেক্ষ নয়। সরকারি দলের হয়ে কাজ করছে প্রশাসন। এ পরিবেশ স্বাভাবিক নয়। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে বিপুল ভোটে বিএনপির প্রার্থী সব জায়গায় জয়লাভ করবে। কারণ এই সরকারের প্রতি মানুষ আস্থা হারিয়েছে।

তিনি বলেন, নির্বাচনী এলাকায় ধানের শীষের যে জোয়ার সৃষ্টি হয়েছে, একে আটকাতে পারবে না কেউ। ভোটের দিন ভোট দিয়ে ভোট গণনা না হওয়া পর্যন্ত সতর্ক থাকার আহ্বান জানান।

বৈঠকে ডোমার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম কালু বলেন, আমরা যেখানে যাচ্ছি, অভূতপূর্ব সাড়া পাচ্ছি। মানুষের মাঝে বাঁধভাঙা উচ্ছ্বাস দেখা যাচ্ছে। তিনি বলেন, দশ বছর আওয়ামী লীগ ক্ষমতায় এলাকায় তেমন উন্নয়ন করতে পারেনি। যা হয়েছে বিএনপি সরকারের সময়ে নেত্রীর ভাগ্নে প্রকৌশলী শাহরিন ইসলাম তুহিনের নেতৃত্বে।

পরে এলাকার বাড়ি বাড়ি গিয়ে ধানের শীষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন অধ্যাপক রফিকুল ইসলাম।

উল্লেখ্য, জিয়া পরিবারের হয়ে একমাত্র প্রার্থী হিসেবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-১ আসনে অংশগ্রহণ করছেন অধ্যাপক রফিকুল ইসলাম।

এ আসনে তিনি ২০০৮ সালে অংশগ্রহণ করেছিলেন। এর আগে ২০০১ সালে অংশ নিয়েছিলেন বেগম খালেদা জিয়ার ভাগ্নে ও রফিকুল ইসলামের ছেলে শাহরিন ইসলাম তুহিন।

বৈঠকে ডোমার উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মমিনুর রহমান, উপজেলা ছাত্রদলের সভাপতি শাহিন আলম শান্ত, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ইফতেখার আলম প্রমুখ বক্তব্য দেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:০৩ | শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com