শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

(ভিডিও সহ) বাংলাদেশে হত্যা, সন্ত্রাস, নৈরাজ্য ও কেন্দ্রী্য় নেতাদের ষড়যন্ত্রমূমলভাবে আটকের প্রতিবাদে বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ডস বিএনপি’র প্রতিবাদ সমাবেশ

  |   রবিবার, ২৪ নভেম্বর ২০১৩ | প্রিন্ট

west midland bnp final

ওবায়দুল কবীর খোকন, বার্মিংহাম :  গত ২৪শে নভেম্বর সনিবার মধ্য রাতে বার্মিংহামের লজেল রোডস্থ স্থানীয় একটি রেষ্টুরেন্টে ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি কাজী আঙ্গুর মিয়ার সভাপতিত্বে ও সেক্রেটারী সাদেক হুসেন মসুদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপি’র নব নির্বাচিত সাধারন সম্পাদক কয়সর এম আহমেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক সুজাতুর রেজা ও যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের সদস্য সচিব আবুল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে কয়সর এম আহমদ বলেন, বর্তমান  আওয়ামী লীগ সরকারের সময়ে বাংলাদেশ নামক দেশটি পৃথিবীর মানচিত্র থেকে একঘরে হয়ে পড়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একঘুয়েমির কারনে। সরকার জনগনের কথা চিন্তা না করে তাদের নিজেদের স্বার্থ হাসিলের জন্য পুতুল সরকার গঠন করে সাজানো নির্বাচনের পায়তারা করছে যা কখনো জনগন মেনে নিবেনা ।

তিনি বলেন, গত ৫ই মে ঘুমন্ত নিরীহ ধর্মপ্রান আলেম-উলামাদের উপর বাতি নিভিয়ে নির্বিচারে গুলিবর্ষন করে হেফাজতে ইসলামের কর্মীদের হত্যা করা হয়েছে । শেখ হাসিনার সরকার হেফাজতের কর্মীদের হত্যা করে কোটি কোটি মুসলামানদের হৃদয়ে আঘাত দিয়েছে । আগামীতে বিএনপি’র নেতৃত্বে ১৮ দল সরকার গঠন করলে এই হত্যা কান্ডের জন্য বিচারের কাট গড়ায় বর্তমান সরকারকে দাড় করানো হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ হচ্ছে ধর্মীয় সম্প্রতির একটি মডেল দেশ। এই দেশে বহু ধর্মের লোকের বসবাস। বর্তমান সরকার ধর্মীয় সম্প্রতি নষ্ট করে নাস্তিক ব্লাগারদের নিয়ে নাটক সাজিয়ে আল্লাহর নবীর(সা:)কে  অবমাননা করে চলেছে । এক মুসলমান বেচেঁ থাকতে তা কখনো মেনে নেওয়া যায় না বলে অভিমত ব্যক্ত করেন।

তিনি সম্প্রতি মাননীয় উচ্চ আদালত থেকে তারেক রহমান বেখসুর খালাস হওয়া প্রসঙ্গে বলেন, ১১/১ এর মঈন উদ্দিন-ফখরউদ্দিনের ও বর্তমান সরকারের সময়কালে ঢাক-ঢোল পিঠিয়ে তারেক রহমানকে দূর্নিতীবাজের মহা সমুদ্র বলা হয়েছিল । কিন্তু মাননীয় বিচারপতির দুরদর্শীতামূলক বিচারের রায়ে প্রমান হয়েছে তাদের অপপ্রচার ছিল তারেক রহমানকে চিরতরে রাজনীতি থেকে বিতারিত করা ।

তিনি এই রায়ে সন্তুষপ্রকাশ করে মহান আল্লাহর দরবারে শুকরিয়া জানান এবং যে কোর্ট থেকে সাহসীমূল রায় প্রদান করা হয়েছে সেই মাননীয় বিচারপতিকে ধন্যবাদ জানান।

তিনি পরিশেষে আগামী ২৬ শে নভেম্বর বৃটিশ প্রধানমন্ত্রীর বাস ভবনের সামনে প্রতিবাদ সমাবেশে অংশগ্রহন করতে সর্বস্থরের সকল নেতা কর্মীদের প্রতি অনুরোধ জানান।

অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, ওয়েষ্ট মিডল্যান্ডস বিএনপি’র সহ সভাপতি তুফাজ্জল হোসেন মানিক মিয়া, কভিন্ট্রি বিএনপি’র সেক্রেটারি লাকি মিয়া, গ্লস্টার বিএনপির আহবায়ক আব্দুল মানান সয়েব, ওয়েষ্ট মিডল্যান্ডস বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শফি মিয়া আঙ্গুর, বার্মিংহাম বিএনপি’র সভাপতি জালাল চৌধুরী,  যুক্তরাজ্যের যুবদলের সাবেক  সভাপতি আব্দুল খালিক, বার্মিংহম বিএনপি’র সাধারন সম্পাদক জাহেদ চৌধুরী, বার্মিংহম বিএনপি’র সহ সভাপতি বিরাম আলী, ওয়েষ্ট মিডল্যান্ডস বিএনপি’র যুগ্ম সম্পাদক হরমুজ আলী, ওয়েষ্ট মিডল্যান্ডস যুবদলের সভাপতি জালাল উদ্দিন আহমদ, বার্মিংহাম যুবদলের সভাপতি গুলজার আহমদ ফয়সল, সাধারন সম্পাদক রাসেল আহমদ, ওয়েষ্ট মিডল্যান্ডস যুবদলের সাংগঠনিক সম্পাদক মজনু মিয়া, সেচ্ছাসেবদ দলের যুক্তরাজ্যের নির্বাহী সদস্য সমীর আলী, আব্দুল মান্নান, আওলাদ হোসেন, মুকিত মিয়া, আবজার মিয়া, শাহ আলম, কয়সর আহমদ শাহীন, আমির খান, সাদ আলী, মোহাম্মদ আলী হেলাল, আলমগীর চৌধুরী, মোশাহিদ মিয়া, রফিকুর রহমান রফু, চুন্নু মিয়া, রেজাউল ইসলাম বিল্লাহ, শরী্ফ আলী, শফিক মিয়া, বাবরুল ইসলাম প্রমুখ।

….ভিডিও নিউজ দেখতে দয়াকরে এই লিংকে ক্লিক করুন….

 

Facebook Comments Box
advertisement

Posted ১৯:২৪ | রবিবার, ২৪ নভেম্বর ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com