সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

পাবনায় আ’লীগ দুই পক্ষের মধ্যে সংঘর্ষে জোড়া হত্যার প্রতিবাদে লাশ নিয়ে মিছিল

  |   মঙ্গলবার, ০৪ ডিসেম্বর ২০১৮ | প্রিন্ট

পাবনায় আ’লীগ দুই পক্ষের মধ্যে সংঘর্ষে জোড়া হত্যার প্রতিবাদে লাশ নিয়ে মিছিল

স্বাধীনদেশ অনলাইন : পাবনা সদর উপজেলাধীন ভাড়ারা গ্রামে আওয়ামীলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ ২ জন নিহত হওয়ার ঘটনার প্রতিবাদে লাশ নিয়ে শহরে আজ মঙ্গলবার বেলা ১২ টার দিকে বিশাল বিক্ষোভ মিছিল করা হয়। পাবনা সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নের আওরঙ্গবাদ বাজার এলাকায় স্থানীয় শত শত নারী ও পুরুষ এই বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেন। ময়না তদন্ত শেষে লাশ নছিমনে নিয়ে তার পেছনে মানুষজন মিছিল করে।

গতকাল সোমবার দিবাগত সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আবু সাইদ ও সুলতান খাঁ গ্রুপের মধ্যে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে পূর্ব বিরোধের জের ধরে এই হামলার ঘটনা ঘটে।  বর্তমানে নিহত পরিবারে চলছে শোকের মাতম। এখন পর্যন্ত থানায় হত্যা মামলা দায়ের হয়নি।

নিহতরা হলেন, সুলতান গ্রুপের সুলতান খাঁর পিতা উপজেলার ভাউডাঙ্গা আওরঙ্গবাদ গ্রামের মুক্তিযোদ্ধা মৃত গয়ের খাঁর পুত্র লস্কর খাঁ (৬৫) এবং একই গ্রামের আহেদ আলী শেখের পুত্র মালেক শেখ (৪৫)। এ ছাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন গুলিবিদ্ধ হয়ে ফরিদা খাতুন (৩০) ও হালিমা খাতুন (৫০) । লাশ নিয়ে মিছিল করার সময় এই হত্যাকান্ডের বিচারের দাবিতে নানা রকম স্লোগান দেওয়া হয়।

লাশ নিয়ে মিছিলের আগে- পিছে বিপুল সংখ্যক পুলিশ আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে মোতায়েন ছিল। পুলিশ মিছিলটি শহর থেকে বের হয়ে যাওয়ার পর ফিরে আসে। পরে পুলিশের পিক-আপ ভ্যান এলাকা পর্যন্ত যায়। ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।-ইনকিলাব

Facebook Comments Box
advertisement

Posted ১৬:০৬ | মঙ্গলবার, ০৪ ডিসেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com