শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে ১৮ বছর ধরে মানুষ নৌকায় ভোট দিতে পারে না: মেয়র আইভী

  |   সোমবার, ১৬ জুলাই ২০১৮ | প্রিন্ট

নারায়ণগঞ্জে ১৮ বছর ধরে মানুষ নৌকায় ভোট দিতে পারে না: মেয়র আইভী

নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামীলগের সহ-সভাপতি ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, বিগত ১৮ বছর ধরে জাতীয় সংসদ নির্বাচনে শহর-বন্দরের মানুষ নৌকা মার্কায় ভোট দিতে পারে না। তবে যাকেই নৌকা দেয়া হবে তার পক্ষেই আমাদের কাজ করতে হবে। নৌকার কথা বলতে হবে। বর্তমান সরকারের উন্নয়নের কথা বলতে হবে। তবে আমরা নাঙ্গল মার্কা নৌকা আওয়ামীলীগ চাই না।

সাধারন মানুষের ভালোবাসা এবং তাদের সর্মথন পেতে হলেও ভোট তাদের সাথে মিশতে হবে এবং তাদের সাথে ভালো ব্যবহার করতে হবে। সন্ত্রাসী ও গুন্ডামী করে ভোট পাওয়া যায় না। যারা জনগনের সাথে মিশতে পারবে নেত্রী তাকে মনোনয়ন দিবেন। আমরা এক নেতা আরেক নেতার সাথে বিরোধ না করে নেত্রীর কাছে নৌকার কথা বলব। তিনি আরো বলেন, আমরা নারায়ণগঞ্জের ৫টি আসনেই নৌকা চাই। নারায়ণগঞ্জের মাটি নৌকার ঘাঁটি।

আওয়ামীলীগের আন্দোলন করতে নারায়ণগঞ্জের রাজপথ রক্তে রঞ্জিত হয়েছে। আর তাই আমাদের দাবী হচ্ছে নারায়ণগঞ্জে ৫ টি আসনেই নৌকা চাই।
বন্দর ধামগড়ে উপজেলা আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে নেতাকর্মীদের দাবীর প্রেক্ষিতে অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদের সভাপতিত্বে সদস্য সংগ্রহ ও নবায়ণ কর্মসূচিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল।

জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেন, আমিই সর্বপ্রথম ২০১৭ সালের মার্চে কেন্দ্রীয় নেতাদের সামনে নৌকার দাবি তুলেছিলাম। আমরা আর লাঙলের ভার সইতে পারছি না। নারায়ণগঞ্জের ৫ টি আসনেই আমরা নৌকা চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমাদের বার্তা পৌছানো হয়েছে। নেত্রী আমাদের প্রতি সদয় হবেন। উপজেলা নির্বাচনেও নৌকা চাইতে হবে।

নারায়ণগঞ্জের উপজেলাগুলোতে জগদ্দল পাথরের মতো দখল করে রাখা হয়েছে। আগামী নির্বাচনে বিএনপি জামায়াত আবার মরণ ছোবল দেবে। সেপ্টেম্বরের পরেই সেই খেলা শুরু হয়ে যাবে। গত কয়েকদিন আগে পত্রিকায় এসেছে আওয়ামীলীগে প্রচুর অনুপ্রবেশকারী ঢুকছে। আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও এমপিদের মাধ্যমে এসব অনুপ্রবেশ করছে। অনুপ্রবেশকালীদের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, আরজু রহমান ভূইয়া, আব্দুল কাদির ও আদীনাথ বসু, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, দপ্তর সম্পাদক এম এ রাসেল, ধর্ম বিষয়ক সম্পাদক ইসহাক মিয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকার, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নূর হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক খালিদ হাসান এবং বন্দর থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদ হোসেন সহ স্থানীয় পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আমাদের সময় ডটকম

Facebook Comments Box
advertisement

Posted ১৭:৩০ | সোমবার, ১৬ জুলাই ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com