শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন বছর হবে গণতন্ত্র পুনরুদ্ধারের বছর: গয়েশ্বর

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০১ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

নতুন বছর হবে গণতন্ত্র পুনরুদ্ধারের বছর: গয়েশ্বর

নতুন বছরে জনগণের প্রত্যাশা পূরণ হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।রোববার (১ জানুয়ারি) সকালে ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জিয়াউর রহমানের সমাধিতে ছাত্রদল সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলকে নিয়ে শ্রদ্ধা জানাতে এসে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এসময় জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর জিয়া পরিবার ও দেশ-জাতির সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত করেন নেতাকর্মীরা। পরে সাংবাদিকদের সঙ্গে আলাপ করেন তিনি।

গয়েশ্বর বলেন, এখন আমাদের লক্ষ্য অর্জনের সময়। আমরা আশা করি ২০২৩ সাল জনগণের প্রত্যাশা পূরণ হবে। এ সরকার বিদায় করে জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে।

 

সরকারের সমালোচনা করে তিনি বলেন, ‘ক্যাম্পাস গুলোতে ছাত্রদের সহাবস্থান নেই। প্রাইমারি, হাইস্কুলে লেখাপড়া করতে পারলেও এইচএসসি পাশ করার পর বিশ্ববিদ্যালয়ে এসে লেখাপড়া করতে পারে না শিক্ষার্থীরা। আওয়ামী লীগ দেশকে এ পর্যায়ে নিয়ে গেছে। সেই জায়গা থেকে ছাত্রদলের নেতাদের প্রতি প্রত্যাশা থাকে- তারা ছাত্র সমাজের প্রত্যাশা পূরণ করবে।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রদলের সাবেক সভাপতি আসাদুজ্জামান রিপন, হাবিব-উন-নবী খান সোহেল, আবদুল কাদির ভুঁইয়া জুয়েল, বর্তমান কমিটির নেতা তবিবুর রহমান সাগর, আবু আফসান মো. ইয়াহিয়া, খায়রুল আলম সুজন, মো. আসাদুজ্জামান আসাদ, মো. আনোয়ার হোসেন, শাফি ইসলাম, মো. আবু জাফর, মো. আদনান, মো. মোহন প্রমুখ।

 

Facebook Comments Box
advertisement

Posted ০৮:০৫ | রবিবার, ০১ জানুয়ারি ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com