শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

তারুণ্যের পরিকল্পনায় গড়ে উঠবে পরিকল্পিত ফেনী শহর, আ.লীগের ইশতেহার ঘোষণা

  |   বুধবার, ২৭ জানুয়ারি ২০২১ | প্রিন্ট

তারুণ্যের পরিকল্পনায় গড়ে উঠবে পরিকল্পিত ফেনী শহর, আ.লীগের ইশতেহার ঘোষণা

ফেনী পৌরসভার আসন্ন ৩০ জানুয়ারীর নির্বাচনে নাগরিকদের জন্য ইশতেহার প্রকাশ করেছেন আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

‘তারুণ্যের পরিকল্পনায় গড়ে উঠবে পরিকল্পিত নগরী, শহর হবে নগর’ এ প্রতিপাদ্য নিয়ে ইশতেয়ারে মোট ২৩টি বিষয় প্রধান্য দিয়ে ইশতেহার প্রকাশ করেন এই প্রার্থী।

বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে শহরের একটি মিলনায়তনে গণমাধ্যম ও ফেনীর বিভিন্ন শ্রেণীর মানুষের উপস্থিতিতে প্রকাশিত এ ইশতেহারের মধ্যে অন্যতম হলো- পৌরসভাকে ঘিরে স্বল্প, মধ্যম ও দীর্ঘ মেয়াদী পরিকল্পনা প্রনয়ন ও বাস্তবায়ন, যানজট নিরসনে পরিকল্পিত পার্কিং ব্যবস্থাপনা ও অবৈধ দখল মুক্ত করা, ডেনেজ ব্যবস্থার উন্নয়ন, প্রকল্প গ্রহণে অবহেলিত ওয়ার্ডগুলোকে অগ্রাধিকার দেয়া, স্ব-স্ব ওয়ার্ডে কাউন্সিলর কার্যালয় স্থাপন, দাতব্য চিকিৎসালয় স্থাপন, জবাবদিহিতার জন্য ওপেন হাউজ ডে আয়োজন, ময়লা অপসারণের জন্য আধুনিক ব্যবস্থা, মশা নিধনে বাস্তবিক পদক্ষেপ, লাইসেন্স বিহীন অবৈধ যান চলাচল বন্ধকরণ, অপ্রশস্থ রাস্তা প্রশস্থকরণ, শহরের বিভিন্ন স্থানে আধুনিক সুবিধা সম্বলিত পাবলিক টয়লেট নির্মাণ, করোনা ভাইরাসের টিকা ফেনী পৌরবাসীকে অগ্রাধিকার ভিত্তিতে প্রদান, মনোরম বিনোদন কেন্দ্র স্থাপন, বড় বাজার ও পৌর হকার্স মার্কেটের আধুনিকায়ন করা, পৌর কবরস্থান ও মহাশ্মশান অাধুনিকায়ন করা, শহরের রাজাঝির দিঘী ও বিজয় সিংহ দিঘীর আরো আধুনিকায়ন ও নান্দনিক রুপ প্রদান।

ফেনী পৌর আওয়ামীলীগের সভাপতি আইনুল কবির শামীমের সভাপতিত্বে ইশতেহার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন, ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন, জেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হাফেজ আহম্মদ সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ। সভা সঞ্চালনা করেন ফেনী সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল।

Facebook Comments Box
advertisement

Posted ২১:৫১ | বুধবার, ২৭ জানুয়ারি ২০২১

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com