সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকার আসনগুলোয় মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামী লীগের প্রার্থীরা

  |   বুধবার, ২৮ নভেম্বর ২০১৮ | প্রিন্ট

ঢাকার আসনগুলোয় মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামী লীগের প্রার্থীরা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল বুধবার। ফলে সারা দেশের মত ঢাকা মহানগরীর ১৫টি আসনে সম্ভাব্য আওয়ামী লীগের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। এতে সারা দিন রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে ছিল ভিড়।

বুধবার রাজধানীর সেগুনবাগিচায় রিটার্নিং অফিসারের কার্যালয়ে সকাল ৯টায় মনোনয়পত্র নেওয়া শুরু হয়। বেলা ১১টার দিকে বিভিন্ন দল ও স্বতন্ত্র প্রার্থী এবং তাদের কর্মী-সমর্থকদের উপস্থিতিতে পুরো এলাকা সরগরম হয়ে ওঠে। ঢাকার বিভাগীয় কমিশনার কে এম আলী আজম ঢাকা মহাগরীর ১৫টি আসনের রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করেন। মনোনয়নপত্র জমা দেওয়ার সময় ৫ থেকে ৭ জনের বেশি কর্মী-সমর্থক সঙ্গে না আনতে ইসির পক্ষ থেকে বিধিনিষেধ দেওয়া হলেও অনেকেই তা মানেননি। ঢাকার ১৫টি আসনে আওয়ামী লীগের যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন তাদের মধ্যে রয়েছেন ঢাকা-১০ আসনে মনোনয়পত্র জমা দেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের প্রার্থী সাহারা খাতুন রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন। এ সময় সাংবাদিকদের তিনি বলেন, নির্বাচনে জয়ের বিষয়ে তিনি ‘শতভাগ আশাবাদী’। ঢাকা-১৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী সাদেক খান মনোনয়পত্র জমা দেন। আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের মধ্যে আসলামুল হক ঢাকা-১৪, মো. ইলিয়াস উদ্দিন মোল­াহ ঢাকা-১৬, একেএম রহমউল­াহ ঢাকা-১১ আসনে মনোনয়নপত্র জমা দেন।

ঢাকা-১০ আসনের বর্তমান সাংসদ ফজলে নূর তাপস সাংবাদিকদের বলেন, সারাদেশে নির্বাচনের উৎসব মুখর ও আনন্দঘন পরিবেশ বিরাজ করছে। আমি আশা করি সুন্দর ও সুষ্ঠু পরিবেশে নির্বাচন হবে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান বলেন, বিগত আন্দোলন সংগ্রামে আমি রাজপথে ছিলাম। তাই নেত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। জনগণ আজ নৌকার পক্ষে ঐক্যবদ্ধ, নৌকাকে বিজয়ী করতে জনগণ মাঠে নেমেছে।

Facebook Comments Box
advertisement

Posted ২১:২৬ | বুধবার, ২৮ নভেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com