বৃহস্পতিবার ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ড. কামাল হোসেনরা পরগাছা : নানক

  |   শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ | প্রিন্ট

ড. কামাল হোসেনরা পরগাছা : নানক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ড. কামাল হোসেনরা পরগাছা। দেশের সংকটময় মুহূর্তে কখনই এদেরকে পাওয়া যায়নি। বিভিন্ন সময় এরা দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

তিনি বলেন, নির্বাচনে ভরাডুবির আশঙ্কায় তারা নির্বাচনকে বানচালের ষড়যন্ত্র করছে।

শনিবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে অায়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। সংবাদ সম্মেলনে অারও উপস্থিত ছিলেন- যুগ্ম সম্পাদক অাবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আখতারুজ্জামান, আহমদ হোসেন, বি এম মোজাম্মেল, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, মোর্শেদ কামাল প্রমুখ।

এক প্রশ্নের জবাবে নানক বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে তো তাদের আলাপ-আলোচনা হয়েছে।আবার রাষ্ট্রপতির কাছে তারা কী জন্য চিঠি দিয়েছেন এটা তারাই ভালো বলতে পারবেন।

তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে বিএনপি নানাভাবে অপপ্রচার চালাচ্ছে। তারা নানাভাবে মিথ্যাচার করে রাজনৈতিক পরিস্থিতি আরও উত্তপ্ত করতে চায়।

নানক বলেন, বিএনপি মহাসচিব বগুড়ায় নিজ দলের নেতাকর্মীদের রোষানলে পড়েছিলেন এটা আমরা দেখেছি। লন্ডনে বসে তারেক রহমান অাইএসআইয়ের সঙ্গে গোপন বৈঠক করছে। তারা বাংলাদেশকে আবারও বোমা এবং আগুন সন্ত্রাসের দিকে নিয়ে যেতে চায়। তাদের এই ষড়যন্ত্র আর সফল হবে নো। নির্বাচন প্রশ্নবিদ্ধ করার জন্য বিএনপি আরও সহিংস হয়ে উঠতে পারে বলে আশঙ্কা করেন নানক।

এদিকে দলের বিদ্রোহী প্রার্থীদের বিষয়ে এক প্রশ্নের জবাবে নানক বলেন, তাদেরকে ইতোমধ্যে নোটিশ করা হয়েছে নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে নৌকার পক্ষে মাঠে কাজ করার জন্য। আগামী ১৭ ডিসেম্বরের মধ্যে নির্বাচন থেকে সরে না দাঁড়ালে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

জাগোনিউজ

Facebook Comments Box
advertisement

Posted ১৩:০৬ | শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com