সোমবার ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জামায়াত নেতা এডভোকেট রাশেদের উপর ছাত্রলীগের হামলা

  |   রবিবার, ১০ জানুয়ারি ২০১৬ | প্রিন্ট

জামায়াত নেতা এডভোকেট রাশেদের উপর ছাত্রলীগের হামলা
স্টাফ রিপোর্টার ঃ

জামায়াতে ইসলামীর ঢাকার পল্লবী থানার সেক্রেটারী এডভোকেট মোঃ রাশেদ খানের উপর হামলা করেছে ছাত্রলীগ ও যুবলীগের সন্ত্রাসীরা। শুক্রবার জুম্মার নামাজ পড়তে যাবার সময় তার উপর অতর্কিত হামলা করে সন্ত্রাসীরা।
জানা যায়, মিরপুরের পল্লবীতে পরিবার নিয়ে বাস করেন জামায়াতের ওই থানার সেক্রেটারী এডভোকেট মোঃ রাশেদ খান । জামায়াতের রাজনীতির সাথে জড়িত থাকার কারনে ওই এলাকার সরকার দলীয় ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা তার উপর ক্ষোব্ধ ছিল। ওই এলাকার ছাত্রলীগের কর্মী মিজান ও জুবায়ের কিছুদিন আগে রাশেদকে জামায়াতের কর্মকান্ড পল্লবীতে না করার হুমকি দেয়। অন্যথায় তাকে দেখে নেয়ারও হুমকি দেয় তারা। সেসময় রাশেদ ছাত্রলীগের কর্মীদের হুমকির জবাবে বলে, বাংলাদেশে রাজনীতি করা তার গণতান্ত্রিক অধিকার। তার এই অধিকারে অপর রাজনৈতিক দলের কর্মীদের বাধা দেয়া অন্যায়। রাশেদের কথার জবাবে সেদিন ছাত্রলীগের কর্মীরা তাকে মেরে ফেললে কিভাবে রাজনীতি করবে সেরকম প্রশ্ন করেছিল।
এডভোকেট রাশেদকে ছাত্রলীগের হুমকির পর গতকাল শুক্রবার হামলা হলো তার উপর। ধারনা করা হচ্ছে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের সহযোগীরাই তার উপর হামলা করেছে। হামলায় রাশেদের নাকে ও মুখে রক্তাক্ত হয়ে যায়। সন্ত্রাসীরা লাঠি দিয়ে তার মাথায় আঘাত করলে রাশেদের মাথা ফেটে যায়। স্থানীয় বাসিন্দারা জুম্মার নামাজ পড়তে যাবার সময় রাশেদকে আহত অবস্থায় দেখতে পেয়ে তারা তাকে হাসপাতালে নিয়ে যায়। পরে রাশেদের স্ত্রী সাবিহা সুলতানা থানায় জিডি করতে গেলে পুলিশ তা নথিবন্ধ করতে অস্বীকার করে।

Facebook Comments Box
advertisement

Posted ১৭:১৩ | রবিবার, ১০ জানুয়ারি ২০১৬

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com