বৃহস্পতিবার ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্র্যাবের সাবেক সাধারণ সম্পাদককে হত্যার হুমকি

  |   শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ | প্রিন্ট

ক্র্যাবের সাবেক সাধারণ সম্পাদককে হত্যার হুমকি

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার সিনিয়র রিপোর্টার কামরুজ্জামান খানকে সপরিবারে হত্যা হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) দুপুরে কামরুজ্জামান সাভার মডেল থানায় সাধারণ ডাইরি (ডাইরি নং-১২৩৩)করেছেন । গত বুধবার হত্যার হুমকি দিয়ে একটি চিঠি ডাকযোগে পাঠানো হয়।

বিষয়টি সাভার মডেল থানা ও কামরুজ্জামানের পরিবার নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত ২১ আগস্ট (কোরবানির ঈদের আগেরদিন) বিকেলে সাভারের গেন্ডা বাসস্ট্যান্ডে কামরুজ্জামান খানের চাচাতো ভাই কলেজ শিক্ষার্থী মারুফ খান ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ছুরিকাঘাতে নিহত হন। এ ঘটনার পর আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধনসহ একাধিক প্রতিবাদ কর্মসূচিতে কামরুজ্জামান খান নেতৃত্ব দেন।

চিঠিতে বলা হয়েছে, মারুফকে খুন করলেও পুলিশ আসামিদের কোনোভাবেই ধরতে পারবে না। তারা কামরুজ্জামান ও তার স্ত্রী-সন্তানদের নিয়মিত অনুসরণ করছে বলেও চিঠিতে দাবি করা হয়েছে।

এদিকে এই ঘটনায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ বৃহস্পতিবার এক বিবৃতিতে উদ্বেগ ও তীব্রনিন্দা জানান। নেতৃবৃন্দ অবিলম্বে এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

ডিআরইউ নেতৃবৃন্দ অবিলম্বে হুমকিদাতাদের শনাক্ত করে গ্রেফতার ও কামরুজ্জামানের নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৩৯ | শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com