শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাশ্মীরে সেনাবাহিনী প্রত্যাহার চেয়ে মোদিকে হুমকি!

  |   বৃহস্পতিবার, ২৯ আগস্ট ২০১৯ | প্রিন্ট

কাশ্মীরে সেনাবাহিনী প্রত্যাহার চেয়ে মোদিকে হুমকি!

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হুমকি দিয়ে বার্তা পাঠানো হয়েছে। ওই বার্তায় জম্মু ও কাশ্মীর থেকে সেনাবাহিনী প্রত্যাহার করতে বলা হয়েছে। হোয়াটসঅ্যাপে পাঠানো এমন একটি বার্তা ঘিরে তোলপাড় শুরু হয়েছে। ভারত দাবি করছে যে, এই বার্তা পাকিস্তানের তরফ থেকে পাঠানো হয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জম্মু ও কাশ্মীর থেকে সেনা প্রত্যাহারের পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও হুঁশিয়ারি দেওয়া হয়েছে ওই বার্তায়। সেই সঙ্গে সেনা সদর দফতর, বিজেপি ও রাষ্ট্রীয় সেবক সংঘের (আরএসএস) সদস্যদের উদ্দেশেও হুমকি দিয়ে বলা হয়েছে যে, এদের সবার উপরই নজরদারি চালানো হচ্ছে।

কোল্লাম জেলা প্রশাসনের এক কর্মকর্তা সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন, কালেক্টরেটের একটি মোবাইল নম্বরে ওই বার্তা এসেছে। কেরালার বিপর্যয় মোকাবিলা দফতর জরুরি পরিস্থিতিতে তাদের কন্ট্রোল রুমের নম্বর হিসাবে ওই নম্বর ব্যবহার করে থাকে। তাদের দাবি মঙ্গলবার রাতে পাকিস্তানের একটি ফোন নম্বর থেকে হোয়াটসঅ্যাপে হুমকিবার্তা পাঠানো হয়।

তদন্তকারী এক কর্মকর্তা বলেছেন, ‘কন্ট্রোল রুমের নম্বরে হোয়াটসঅ্যাপে একটি বার্তা আসে যাতে বলা হয়, হিন্দুস্তান মুর্দাবাদ। সঙ্গে অন্যান্য অনেক কথাও লেখা হয়েছে। আমরা একটি এফআইআর দায়ের করে তদন্ত করছি।’ জেলা প্রশাসনের তরফ থেকে স্থানীয় পুলিশের হাতে তদন্তে সাহায্যের জন্য সব তথ্য তুলে দেওয়া হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:২৬ | বৃহস্পতিবার, ২৯ আগস্ট ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com