শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কক্সবাজারের  ঈদগাঁওতে র‌্যাবের অভিযানে ৩৫ কেজি গাঁজাসহ আটক ১

শামসুল আলম শারেক   |   শনিবার, ০২ মার্চ ২০২৪ | প্রিন্ট

কক্সবাজারের  ঈদগাঁওতে র‌্যাবের অভিযানে ৩৫ কেজি গাঁজাসহ আটক ১
টেকনাফ (কক্সবাজার)  প্রতিনিধি : এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, একজন মাদক কারবারী যাত্রী বেশে চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী একটি মারসা পরিবহনের বাসে করে অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ কক্সবাজারের উদ্দেশ্যে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ০১ মার্চ ২০২৪ তারিখ অনুমান ০০.১৫ ঘটিকায় র‌্যাব-১৫, ব্যাটালিয়ন সদরের একটি চৌকস আভিযানিক দল কক্সবাজার জেলার ঈদগাঁও থানাধীন ০১নং ইসলামপুর ইউনিয়নের ০৬নং ওয়ার্ডস্থ পূর্ব নাপিতখালী ডুলা ফকির রাস্তার মাথায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপনপূর্বক তল্লাশী অভিযান পরিচালনা করে।
এ সময় তল্লাশী অভিযান পরিচালনাকালে কক্সবাজারগামী মারসা পরিবহনের একটি যাত্রিবাহী বাসে যাত্রীবেশে থাকা একজন যাত্রীর আচরণ ও গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও তার হেফাজতে থাকা ০২টি প্লাস্টিকের বস্তা তল্লাশী করে সর্বমোট ৩৫ (পঁয়ত্রিশ) কেজি গাঁজা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারীর বিস্তারিত পরিচয় – মোঃ সেলিম (২৯), পিতা-মৃত গুরা মিয়া, সাং-গায়াংগিরা, ০৮নং ওয়ার্ড, মেম্বার পাড়া, সোনাকানিয়া ইউনিয়ন, থানা-সাতকানিয়া, জেলা-চট্টগ্রাম বলে জানা যায়। জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক কারবারী বিভিন্ন পন্থা অবলম্বন করে দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য গাঁজার ব্যবসা করতো।
সে আর্থিক লাভের জন্য প্রতিনিয়ত অভিনব কায়দা/পদ্ধতি অবলম্বনের মাধ্যমে মাদকদ্রব্য তার নির্ধারিত এজেন্টদের নিকট পৌঁছে দিতো  অদ্য উপরোল্লিখিত মাদকদ্রব্য গাঁজা কক্সবাজারে বিক্রয়ের জন্য যাত্রী সেজে চট্টগ্রাম থেকে আসার সময় অভিযানস্থলে র‌্যাবের আভিযানিক দলের নিকট ধৃত হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য গাঁজাসহ গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার ঈদগাঁও থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।
Facebook Comments Box
advertisement

Posted ০৬:০৭ | শনিবার, ০২ মার্চ ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com