রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

এবার মৃত্যুর সঙ্গে লড়ছেন অভিনেতা সাদেক বাচ্চু!

  |   রবিবার, ২২ ডিসেম্বর ২০১৩ | প্রিন্ট

sadek bacco

ঢাকা:  বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা সাদেক বাচ্চু গুরুতর অসুস্থ। হৃদরোগে আক্রান্ত  হওয়ার পর শনিবার রাত ৮টা ৫৫ মিনিটে তাকে হাসপাতালে ভর্তি করা হয় বলে ইউনাইটেড হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে।
শেষ খবর পাওয়া পর্যন্ত সাদেক বাচ্চুকে হাসপাতালটির নিবিড় পরিচর্যা কেন্দ্রে  (আইসিইউ) লাইফ সাপোর্টে রাখা হয়েছে। বর্তমানে তিনি ঐ হাসপাতালের কার্ডিওলজিস্ট মোমেনুজ্জামানের তত্ত্বাবধানে তিনি চিকিৎসাধীন আছেন।
উল্লেখ্য, ১৯৫৫ সালে চাঁদপুরের হাজীগঞ্জে সাদেক বাচ্চুর জন্ম হয়। পেশাগত জীবনে তিনি বাংলাদেশ ডাকবিভাগের কর্মকর্তা হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। অভিনেতা হিসেবে সাদেক বাচ্চু  ১৯৮৫ সাল চলচ্চিত্র জগতে পা রাখেন। ‘রামের সুমতি’র মাধ্যমে যাত্রা শুরুর পর বহু জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।
তাঁর উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হচ্ছে- জোর করে ভালোবাসা হয় না (২০১৩), জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার (২০১৩), জীবন নদীর তীরে (২০১৩), তোমার মাঝে আমি (২০১৩), ঢাকা টু বোম্বে (২০১৩), ভালোবাসা জিন্দাবাদ (২০১৩), এক জবান (২০১০), আমার স্বপ্ন আমার সংসার (২০১০), মন বসে না পড়ার টেবিলে (২০০৯), বধূবরণ (২০০৮), ময়দান (২০০৭), আমার প্রাণের স্বামী (২০০৭), আনন্দ অশ্রু (১৯৯৭), প্রিয়জন (১৯৯৬), সুজন সখি (১৯৯৪)। তার অভিনীত সিনেমা কী দারুণ দেখতে (২০১৩), মায়ের মমতা (২০১৪) এবং লোভে পাপ পাপে মৃত্যু (২০১৪) মুক্তির অপেক্ষায় রয়েছে।
সদ্য প্রয়াত অভিনেতা খালেদ খানের শোক কাটিয়ে উঠতে না উঠতেই নতুন আরেক দু:সংবাদে পতিত হলো দেশ এমনটাই ভাবছেন অনেকে। বরেণ্য এ অভিনেতার অসুস্থতার খবরে চলচ্চিত্র জগতে তার দীর্ঘদিনের সতীর্থরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন।
Facebook Comments Box
advertisement

Posted ০৯:৩৪ | রবিবার, ২২ ডিসেম্বর ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com