রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইংল্যান্ড,স্পেন ও বাংলাদেশ থেকে প্রকাশিত সংবাদপত্র বাংলা কাগজের দশম জন্মবার্ষিকী পালন

  |   বৃহস্পতিবার, ০৬ মার্চ ২০১৪ | প্রিন্ট

 Bangla Kagoj

নিজস্ব প্রতিনিধি, বার্মিংহাম :  গত মঙ্গলবার বাংলা কাগজের দশম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বার্মিংহামের লজেলসে বাংলা কাগজের র্কায্যালয়ে অনুষ্ঠিত জন্মোৎসব ঝাক-জমক ভাবে পালন করা হয় ।

অনুষ্ঠানে জানানো হয় বৃটেনের বিভিন্ন শহর থেকে বাঙালী কমিউনিটির বিভিন্ন নেতৃবৃন্দকে সাথে নিয়ে ফ্রান্সে যাওয়া হবে এবং সকলের উপস্থিতিতে ফ্রান্সে বাঙালী কমিউনিটির জন্য কাজ করা কৃতিমান বাঙালীদের মধ্যে এই এওয়ার্ড প্রদান করা হবে। বাংলা কাগজের জন্মোৎসব অনুষ্ঠান উপলক্ষ্যে দল-মত নির্বিশেষে বার্মিংহামের বাঙালী কমিউনিটির সর্বস্থরের নেতৃবৃন্দের ঢল নামে সিক্্রওয়ে বিজনেস সেন্টারে।

উপস্থিত সবাইকে নিয়ে বাংলা কাগজ পরিবারের পক্ষ থেকে কেক কেটে,আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমে অনাড়ম্ভরভাবে পালন করা হয় বাংলা কাগজের জন্মোৎসব। জন্মোৎসবের শুরুতে বার্মিংহাম সিটি কাউন্সিলের পক্ষে দুই বাঙালী কাউন্সিলর জিয়াউল ইসলাম এমবিই ও কাউন্সিলার নওয়াজ আলী,বাংলাদেশ মাল্টিপারপাস সেন্টার,গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল,জাতীয় দিবস উদযাপন পরিষদ,বার্মিংহাম বাংলা প্রেসক্লাব,কেন্দ্রীয় শহীদ মিনার কমিটি,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট,বিয়ানীবাজার এডুকেশন ট্রাস্ট,বার্মিংহাম আওয়ামিলীগ,মিডল্যান্ডস আওয়ামিলীগ,ওয়েষ্ট মিডল্যান্ডস বিএনপি, মিডল্যান্ডস খেলাফত মজলিস,বার্মিংহাম মহানগর আওয়ামিলীগসহ বার্মিংহামের বিভিন্ন বাংলাদেশী সংগঠনের পক্ষ থেকে বাংলা কাগজের পরিচালক,উপদেষ্টা ও সম্পাদনা পরিষদের কাছে জন্মদিন উপলক্ষ্যে ফুলের তোড়া প্রদান করা হয়।

জন্মোৎসব উপলক্ষ্যে বাংলা কাগজের চেয়ারম্যান আজাদ আবুল কালামের সভাপতিত্বে ও পরিচালনা পরিষদের জেনারেলসেক্রেটারী আলহাজ্ব খসরু খানের পরিচালনায় এবং আলহাজ্ব শামসু মিয়ার কোরাণ তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া আলোচনা সভায় অংশ নিয়ে বক্তারা বলেন,পাঠকদের ভালোবাসায় সিক্ত হয়ে গত দশ বছর ধরে প্রবাস ও দেশের সেতুবন্ধন হিসেবে বাংলা কাগজ কমিউনিটির কল্যাণে কাজ করে ইংল্যান্ড স্পেন ও বাংলাদেশে বাংলা কাগজ যে পাঠকপ্রিয়তা পেয়ে তারই কারণে জন্মোৎসবে সর্বস্থরের কমিউনিটির নেতৃবৃন্দের ঢল নেমেছে।

বক্তারা আশা প্রকাশ করে বলেন,দশ বছর ধরে মিডল্যান্ডস থেকে নিয়মিত প্রকাশনা করে নিরপেক্ষভাবে ‘‘বাংলা কাগজ’’ যে দৃষ্টান্ত স্থাপন করেছে তা অব্যাহত রাখতে হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১৮:৩৯ | বৃহস্পতিবার, ০৬ মার্চ ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com