শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আপনারা এদেশেরই সন্তান, দয়া করে মানুষ হত্যা বন্ধ করুনঃ যৌথবাহিনীর সদস্যদের উদ্দেশ্যে স্পেন বিএনপি

  |   বৃহস্পতিবার, ০২ জানুয়ারি ২০১৪ | প্রিন্ট

Spain BNP Photo

জামান সরকার, হেলসিংকি থেকেঃ স্পেন বিএনপি গত শুক্রবার সন্ধ্যায় বার্সেলোনাস্থ দলীয় কার্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন করে। দলের সাধারন সম্পাদক এম এম আস্রাফ আলীর পরিচালনায় বিজয় দিবসের আলোচনা সভায় সভাপতিত্ব করেন স্পেন বিএনপির সভাপতি মোঃ মাসুদ আহসান।

আলোচনা সভায় বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রাখা হয়নি-আওয়ামী লীগ নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে স্পেন বিএনপির সভাপতি মাসুদ আহসান বলেন, এটা যে কত বড় মিথ্যাচার তা গোটা জাতির কাছে পরিস্কার। কেননা মিডিয়ার বদৌলতে বেগম খালেদা জিয়াকে আইন শৃঙ্খলা বাহিনী ও বালি ভর্তি ট্রাক দিয়ে অবরুদ্ধ করে রাখার দৃশ্য গোটা দেশবাসী অবলোকন করেছে।
তিনি আরো বলেন, মানবতা আজ যৌথবাহিনীর বুটের তলায় পিষ্ট হচ্ছে। জনগণের বিরুদ্ধে যৌথবাহিনী যেভাবে সরকারের পক্ষে দলীয় সন্ত্রাসীর ভূমিকায় অবতীর্ণ হয়েছে তাতে ওই বাহিনী আজ শেখ মুজিবের রক্ষিবাহিনীতে পরিণত হয়েছে। আমরা যৌথবাহিনীর সব সদস্যকে বলতে চাই-আপনারা এদেশেরই সন্তান, জনগণেরই আত্মীয়স্বজন। দয়া করে মানুষ হত্যা বন্ধ করুন।

ভোটার বিহীন নির্বাচন করে সরকার দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে দিচ্ছে অভিযোগ করে বিএনপির এ নেতা বলেন, এ নির্বাচনে মানুষের কোনো আগ্রহ নেই। আন্তর্জাতিক সম্প্রদায় ইতোমধ্যে তাদের অনাগ্রহের কথা জানিয়ে দিয়েছে। তারপরও প্রধানমন্ত্রী একগুয়েমী পথ থেকে সরে আসছেনা।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে স্পেন বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ বলেন, এখনো সময় আছে ৫ জানুয়ারি ভোট বন্ধ করুন। সব দলের অংশগ্রহণের নির্বাচনের জন্য সংলাপের ব্যবস্থা নিন। আমরা দূঢ়তার সঙ্গে বলতে চাই, প্রহসনের এই নির্বাচনে জনগণ মানেনা। কেউ ভোট কেন্দ্রে যাবে না।

এতে অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন, সহ সভাপতি মো: আনা মিয়া, ফয়জুল ইসলাম মাসুক  মো: কাজী শাহীন, কোষাধ্যক্ষ আমিনুর রহমান শাহীন, প্রচার সম্পাদক হাসান শফিক কিবরিয়া, শামিম আহমেদ, মো: হারুন রশীদ প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:২৫ | বৃহস্পতিবার, ০২ জানুয়ারি ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com