শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আধিপত্যবাদী শক্তির ষড়যন্ত্র রুখে দিতে ঐক্যবদ্ধ হতে হবে : মাসুদ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৬ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

আধিপত্যবাদী শক্তির ষড়যন্ত্র রুখে দিতে ঐক্যবদ্ধ হতে হবে : মাসুদ

আধিপত্যবাদী শক্তির করাল গ্রাসে পড়ে বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব আজ হুমকির মুখে। এই অপশক্তির হাত থেকে দেশের স্বাধীনতা সার্বভৌমত্বকে রক্ষা ও তাদের সব ষড়যন্ত্র রুখে দিতে দেশবাসীকে ঐক্যবদ্ধভাবে ভূমিকা পালনের আহ্বান জানিয়েছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

জামায়াতে ইসলামী ঢাকা মহানগর দক্ষিণের পল্টন দক্ষিণ থানার উদ্যোগে শনিবার (৬ এপ্রিল) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে রাজধানীর পল্টন এলাকায় ঈদ সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন তিনি।

এসময় ঢাকা মহানগর দক্ষিণের মজলিসে শুরা সদস্য ও পল্টন দক্ষিণ থানা আমির শাহীন আহমদ খানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের সহকারী প্রচার সম্পাদক আশরাফুল আলম ইমন, মজলিসে শুরা সদস্য ও পল্টন উত্তর থানা আমির মুজিবুর রহমান, পল্টন দক্ষিণ থানা কর্মপরিষদ সদস্য ওমর ফারুক, মোস্তাফিজুর রহমান শাহীন, জিয়া উদ্দিন, জামায়াত নেতা আল আমিন রাসেলসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

প্রধান অতিথির বক্তব্যে ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, আজ রাষ্ট্রের দায়িত্ব ছিল বঞ্চিত মানুষের ঘরে ঘরে গিয়ে তাদের কাছে ঈদের সামগ্রী পৌঁছে দেওয়া। কিন্তু দুর্ভাগ্য আমাদের, এরকম কল্যাণমূলক রাষ্ট্র আজও আমরা গড়ে তুলতে সক্ষম হইনি। ফলে জনগণ কল্যাণ রাষ্ট্রের সুফল ভোগ থেকে বঞ্চিত হচ্ছে। এ অবস্থায় একটি কল্যাণমূলক রাষ্ট্র গড়ে তোলা ব্যতীত জনগণের মুক্তি সম্ভব নয়।

জামায়াতে ইসলামী বাংলাদেশকে সুখি ও সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছে দাবি করে তিনি বলেন, যেখানে সব নাগরিকের ন্যায্য অধিকার প্রতিষ্ঠিত হবে। তিনি বঞ্চিত অসহায় মানুষের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে সমাজের বিত্তবানদের সহায়তার হাত নিয়ে এগিয়ে আসার আহ্বান জানান।

দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরে বাজার নিয়ন্ত্রণ এবং জিনিসপত্রের দাম মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসার জন্য সরকারের কাছে দাবি জানান শফিকুল ইসলাম মাসুদ।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:৫৩ | শনিবার, ০৬ এপ্রিল ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com